রাজশাহীতে রাস্তা ঝাড়ু দিলেন মেয়র লিটন

   ৮  নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার    ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্ক

রাজশাহী সিটি কর্পোরেশন এলাকার পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম ও ডাস্টবিন বিতরণের উদ্বোধন করে রাস্তা ঝাড়ু দেন এবং ময়লা ভ্যান গাড়িতে তোলেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বৃহস্পতিবার দুপুরে রাজশাহী সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা বিভাগের উদ্যোগে মহানগরীর সাহেব বাজার বড় সমজিদের সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়।

রাজশাহী সিটি মেয়র মেয়র খায়রুজ্জামান লিটন কার্যক্রমের উদ্বোধন করেন। আনুষ্ঠানিক উদ্বোধনের পর সড়কে ঝাড়ু দেন এবং ময়লা ভ্যান গাড়িতে তোলেন।

এর আগে মেয়র খায়রুজ্জামান লিটনসহ তিন প্যানেল মেয়র ও কাউন্সিলররা মহানগরীর সাহেব বাজার বড় মসজিদের সামনে থেকে আরডিএ মার্কেটের পর্যন্ত সড়ক ঝাড়ু দেন। এরপর সেখানে ডাস্টবিন বিতরণ অনুষ্ঠানে যোগ দেন।

এ সময় উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ রজব আলী, প্যানেল মেয়র-৩ তাহেরা বেগম মিলি, স্থানীয় দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, রাসিকের পরিচ্ছন্ন বিভাগের প্রধান কর্মকর্তা শেখ মো. মামুন ডলার, রাজশাহী চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মনিরুজ্জামান মনি, পরিচালক আতিকুর রহমান, সহ-সভাপতি মাসুদুর রহমান রিংকু, দোকান মালিক সমিতি সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন প্রমুখ।