শীঘ্রই রিহ্যাব থেকে ফিরছেন 'নেশামুক্ত' কপিল


 ২২ সেপ্টেম্বর ২০১৭ শুক্রবার ভিডিওসহ দেখতে ক্লিক করুন 

অনলাইন ডেস্কঃ

সময়ের আগেই সেরে উঠছেন কপিল শর্মা। বেঙ্গালুরুর একটি নেশামুক্তি কেন্দ্রে আপাতত চিকিৎসা চলছে তার।

যোগাসন আর নিয়মানুবর্তীতার মধ্যে থেকে অনেকটাই সুস্থ হয়েছেন কপিল। নিজেকে একেবারেই মদ মুক্ত করে ফেলেছেন। সেই সঙ্গে ব্যবহারেও অনেক উন্নতি এসেছে। অনেক বিনয়ী হয়েছেন তিনি।  

আর সেকারণে সময়ের আগেই তাকে নেশামুক্তি কেন্দ্র থেকে ছেড়ে দেওয়া হতে পারে জানানো হয়েছে। সূত্রের খবর, কয়েকদিন হল হোম থেকে ছুটি নিয়ে মুম্বাইয়ে এসেছেন কপিল শর্মা। সামনেই মুক্তি পাবে তার ছবি ফিরঙ্গী। সম্ভবত সেই ছবির কাজেই মুম্বাইয়ে রয়েছেন তিনি।  

কপিলের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, নেশামুক্তি কেন্দ্র থেকে ফিরে আসার পর ভাল হয়ে উঠেছেন কপিল। মদের নেশা অনেকটাই কাটিয়ে উঠেছেন তিনি। ৪০ দিন ধরে বেঙ্গালুরু এই নেশামুক্তি কেন্দ্রে চিকিৎসা চলছে তার। সময়ের আগেই প্রায় সুস্থ কপিল। সেকারণে আগেই ছাড়া পেয়ে যেতে পারেন। সব ঠিক থাকলে সম্ভবত অক্টোবর থেকেই ফের শুরু হয়ে যাবে কপিল শর্মা শো।  

অত্যন্ত মাদকাসক্ত হয়ে পড়ায় সহ অভিনেতাদের সঙ্গে দুর্ব্যবহার করতে শুরু করেছিলেন কমেডিয়ান কপিল শর্মা। সুনীল গ্রোভারের সঙ্গে তার সম্পর্কের অবনতি হয়। তার জেরেই শো ছেড়ে চলে যান সুনীল। তারপরেই বিমান সেবিকার সঙ্গে অভব্য আচরণের অভিযোগ ওটে তার বিরুদ্ধে। এতোটাই মাদকাসক্ত হয়ে পড়েছিলেন তিনি যে নিজের শোতেই আসছিলেন না। তার পরেই বেঙ্গালুরুর ওই রিহ্যাবে যান তিনি। এখন একেবারেই সুস্থ। নিজেই টুইট করে লিখেছেন, মাঝে একটু পা ফস্কে গিয়েছিল। তার জন্য ক্ষমা করবেন।