সিদ্ধিরগঞ্জে আস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

 ২২ ডিসেম্বর ২০১৭ শুক্রবার ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্কঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে রাজশাহীর কুখ্যাত সন্ত্রাসী আজিজুর রহমান ওরফে রতনকে (৩৮) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সে রাজশাহীর একাধিক খুন, ডাকাতি ও চুরির মামলায় পলাতক আসামী।

শুক্রবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি ট্রাক থেকে তাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি ৭.৬৫ বোরের পিস্তল, ১ রাউন্ড গুলি ভর্তি একটি ম্যাগজিন জব্দ করা হয়। গ্রেফতারকৃত রতন নাটোরের নলডাঙ্গা থানার রমশার কাজীপুর গ্রামের মৃত নাদের আলী শাহের ছেলে বলে ডিবি পুলিশ জানায়। 

জেলা গোয়েন্দা পুলিশ ডিবির উপ পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম জানান, রতনের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ১ ডজনের বেশি মামলা রয়েছে। সে সোনারগাঁ থানার চিনি ডাকাতির একটি মামলায় এজাহারভুক্ত পলাতক আসামী। দীর্ঘদিন ধরে সে সিলেটের জৈন্তাপুর থানার বর্ডার এলাকায় আত্মগোপনে ছিল। সে রাজশাহীর কুখ্যাত সন্ত্রাসী, তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চুরি, ছিনতাইয়ের পাশাপাশি তার বিরুদ্ধে পেট্রোল বোমা মেরে মানুষ মারার অভিযোগও রয়েছে। 

তিনি জানান, সিলেটে গ্রেফতার অভিযানের সংবাদ পেয়ে সে ঢাকায় পালিয়ে যাবার সময় সিদ্ধিরগঞ্জের একটি ট্রাক থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।