বাড়িতে সিসি ক্যামেরা লাগিয়ে মাদক ব্যবসা, অস্ত্র-ইয়াবাসহ আটক ১

 ২৪ জুন ২০১৮ রবিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্ক

মাদারীপুরে বাড়িতে সিসি ক্যামেরা লাগিয়ে মাদক ব্যবসা পরিচালনা করার ঘটনায় নয়ন খান নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার বাড়িতে অভিযান চালিয়ে সুটারগান, গুলি ও ইয়াবা উদ্ধার করে পুলিশ। আটক নয়ন খান কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের পশ্চিম সাহেবরাসপুর গ্রামের বাবুল খানের ছেলে।

রবিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছেন।

কালকিনি থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, নয়ন দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন নারীদের ব্যবহার করে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। সে সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য অস্ত্র ব্যবহার করত। তাকে গোপন সংবাদের ভিত্তিত আমরা অস্ত্র, গুলি ও ইয়াবাসহ গ্রেফতার করেছি। তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

মাদারীপুর পুলিশ সুপার মো. সরোয়ার হোসেন জানান, আমাদের কাছে গোপন সংবাদ ছিলো কালকিনির পশ্চিম সাহেবরামপুর এলাকায় নয়ন খান নামে এক যুবক মাদক ব্যবসা করে আসছে। এই সংবাদের ভিত্তিতে শনিবার রাতে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে নয়নকে আটক করে। পরে তার দেয়া তথ্যানুসারে বাড়িতে তল্লাসি চালিয়ে একটি সুটারগান, দুই রাউন্ড গুলি ও ১০০পিস ইয়াবা উদ্ধার করে। তিনি আরো বলেন, এই মাদক ব্যবসায়ী বাড়িতে সিসি ক্যামেরা রেখেছিল। তার বাড়িতে কারা আসে কেন আসে সেগুলো ঘরে বসেই যাতে দেখতে পারে সেজন্য বাড়ির পাশের গাছের সাথে সিসি ক্যামেরা লাগিয়ে রেখেছিল।