নির্বাচনকালীন সরকারের কোন বিধান সংবিধানে নেই

   ৭  অক্টোবর ২০১৮ রবিবার    ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্ক

মাগুরায় স্থানীয় সরকার মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, দেশে ৫৪ টি রাজনৈতিক দল রয়েছে। বিএনপি না আসলে নির্বাচন থেমে থাকবে না। আর নির্বাচনকালীন সরকারের কোন বিধান সংবিধানে নেই। তবে  প্রধানমন্ত্রী নির্বাচনকালীন সময়ের সরকার ব্যবস্থায় কিছু পরিবর্তন আনতে পারেন। বিএনপি নেতারা তাদের নেত্রীর নিঃশর্ত মুক্তি দাবী করছেন। কিন্তু এতে সরকারের কোন এখতিয়ার নেই। জেল দিয়েছে আদালত। তাকে মুক্তির জন্য আদালতে অপিল করতে হবে। আর নয়তো রাষ্ট্রপতির কাছে অপরাধ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করতে হবে। আওয়ামী লীগের কোন দায় পড়েনি তাদের সব অযৌতিক দাবী দাওয়া মেনে নিয়ে হাতে পায়ে ধরে তাদের নির্বাচনে আনতে।

তিনি আজ শনিবার বেলা ১২ টায় মাগুরা জেলা পরিষদের নতুন অডিটোরিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

এ সময় অনুষ্ঠিত আলোচনা সভায় ক্রীড়া প্রতিমন্ত্রী অ্যাড. শ্রী বীরেন শিকদারি এমপি, মে: জে: অব: এটিএম আব্দুল ওয়াহহাব এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু, জেলা প্রশাসক আতিকুর রহমান, পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান, প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব অ্যাড. সাইফুজ্জামান শিখর, মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খান, ফরিদপুর জেলা আওয়ামী সভাপতি অ্যাড. সুবোল চন্দ্র সাহা, মাগুরা পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা চেয়ারম্যান রুস্তম আলী প্রমুখ বক্তব্য রাখেন।
মন্ত্রী বলেন মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ২০২১ সালের মধ্যে দেশ মধ্যম আয়ের দেশ থেকে উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে যাবে।
মন্ত্রী পরে জেলা পরিষদ আয়োজিত অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও দরিদ্র মেধাবী শিক্ষর্থীদের বৃত্তি প্রদান করেন।