ক্ষমতা ছাড়ার পর একটা দিনও শান্তিতে থাকতে পারিনি

   ২৮  অক্টোবর ২০১৮ রবিবার    ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্ক

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,  মানুষ পরিবর্তন চায়, শান্তি চায় এবং জীবনের নিরাপত্তা চায়। তারা আশা করছে জাতীয় পার্টি ক্ষমতায় গেলে সেটা পেতে পারে। শান্তির জন্য পরিবর্তন শুধু জাতীয় পার্টি দিতে পারে। আর কেউ পারবে না।

তিনি বলেন, ক্ষমতা ছাড়ার পর আমি একটা দিনও শান্তিতে থাকতে পারিনি। যদি আবার ক্ষমতায় আসতে পারি তাহলে শান্তি ফিরে আসবে, সমস্ত ব্যাথা-বেদনা দূর হবে। জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখে মরতে চাই।

আজ দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

যদি কারচুপির নির্বাচন না হয় তাহলে জাতীয় পার্টি আবার ক্ষমতায় আসবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

হুসেইন মুহম্মদ এরশাদের উপদেষ্টা ও নবীনগর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কাজী মামুনুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি.এম কাদের, প্রধান বক্তা হিসেবে জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার বক্তব্য রাখেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক জিয়াউল হক মৃধা, হুসেইন মুহম্মদ এরশাদের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া ও ঢাকা মহানগর (উত্তর) জাতীয় পার্টির সভাপতি ফয়সাল হোসেন চিশতি প্রমুখ।

Related News

নির্বাচনকালীন সরকারের মন্ত্রী হতে চান এরশাদ

  ২০ সেপ্টেম্বর ২০১৮ বৃহস্পতিবার    ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কএকাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচনকালীন সরকারে মন্ত্..

Detail