Notice: Error: You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'কে গলা কেটে এবং ছেলেকে বা%' ) ORDER BY i' at line 7
Error No: 1064
SELECT DISTINCT *,i.image as image,m.image as author_image FROM pb_information i LEFT JOIN pb_information_description id ON (i.information_id = id.information_id) LEFT JOIN pb_information_to_store i2s ON (i.information_id = i2s.information_id) LEFT JOIN pb_manufacturer m ON (m.manufacturer_id = i.manufacturer_id) WHERE id.language_id = '2' AND i2s.store_id = '0' AND i.status = '1' AND i.bottom = '0' AND i.information_id != '12786' AND ( id.meta_keyword LIKE '%সিলেট নগরীর মিরাবাজার খারপাড়া এলাকায় নিজ বাসায় এক মা ও তার এক ছেলেকে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার দুপুরে বাসা থেকে তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন মা রোকেয়া বেগম (৪০) ও তার ছেলে রবিউল ইসলাম রোকন (১৮)। এর মধ্যে মা'কে গলা কেটে এবং ছেলেকে বা%' ) ORDER BY i.publishing_date DESC,i.sort_order ASC in /home/probashi/public_html/system/library/db/mysqli.php on line 41Notice: Trying to get property of non-object in /home/probashi/public_html/catalog/model/catalog/information.php on line 295 সিলেটে বাসায় ভেতর মা-ছেলের লাশ

সিলেটে বাসায় ভেতর মা-ছেলের লাশ

 ১ এপ্রিল ২০১৮  রবিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্কঃ

সিলেট নগরীর মিরাবাজার খারপাড়া এলাকায় নিজ বাসায় এক মা ও তার এক ছেলেকে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার দুপুরে বাসা থেকে তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

নিহতরা হলেন মা রোকেয়া বেগম (৪০) ও তার ছেলে রবিউল ইসলাম রোকন (১৮)। এর মধ্যে মা'কে গলা কেটে এবং ছেলেকে বালিশ চাপা দিয়ে খুন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ সময় জীবিত অবস্থায় এই পরিবারের রাইসা নামের পাঁচ বছর বয়সী মেয়েকে উদ্ধার করা হয়েছে।

খুন হওয়া রোকেয়া বেগমের ভাই জাকির হোসেন জানান, রোকেয়া বেগম তার ছেলে রবিউল ইসলাম রোকন (১৮) এবং মেয়ে রাইসা (৫) কে নিয়ে মিরাবাজারের মিতালী আবাসিক এলাকার ১৫/জে নম্বর বাসাতে গত এক বছর ধরে ভাড়া থাকতেন। তাদের সাথে বাসায় একটি কাজের মেয়েও থাকত। গতকাল শুক্রবার পরিবারের সদস্যদের সাথে রোকেয়াদের সর্বশেষ যোগাযোগ হয়। এরপর থেকে তাদের মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছিল। রবিবার সকালে তাদের খোঁজ নিতে মিরাবাজারস্থ বাসায় আসেন জাকির হোসেন। বাসায় এসে ভেতর থেকে তিনি তাদের দরজা বন্ধ দেখতে পান। অনেকক্ষণ ডাকাডাকির পরও কেউ দরজা না খোলায় তিনি বাড়ির মালিককে খবর দেন। বাড়ির মালিক ঘটনা শুনে পুলিশকে খবর দিলে পুলিশ এসে ঘরে প্রবেশ করে তাদের লাশ উদ্ধার করে। এসময় ঘরের মধ্যে ক্রন্দনরত অবস্থায় পাঁচ বছর বয়সী মেয়েকে উদ্ধার করেছে পুলিশ। তবে, কাজের মেয়েকে বাসায় পাওয়া যায়নি।

তিনি আরও জানান, মাসখানেক আগে থেকেই রোকেয়া তাকে জানিয়েছিলেন যে, এই বাসায় তার বিভিন্ন ধরনের সমস্যা হচ্ছে। এই বাসা বদলানো লাগবে। 

জাকির আরো জানান, রোকেয়ার স্বামী জগন্নাথপুর উপজেলার হেলাল আহমদের সাথে তার বনিবনা হচ্ছিল না। তাই তিনি ছেলে-মেয়েকে নিয়ে আলাদা থাকতেন। আর গত রমজান মাসে হেলাল আহমদ স্ট্রোক করার পর তার পরিবারের সাথে জল্লারপাড়ের একটি বাসায় থাকেন। 

এদিকে, ঘটনার পর সিলেট কোতোয়ালি থানা পুলিশ এবং স্থানীয় জনপ্রতিনিথিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।