রাজশাহীতে ৪ জেএমবি সদস্য গ্রেফতার

 ০৭ জুলাই  ২০১৭,  শুক্রবার সহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্কঃ

রাজশাহীর পুঠিয়া ও দুর্গাপুরে পুলিশের জঙ্গিবিরোধী বিশেষ অভিযানে অস্ত্র ও জিহাদি বইসহ জামআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) তালিকাভুক্ত চার সদস্য গ্রেফতার হয়েছে।  

এ ব্যাপারে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার সুমিত চৌধুরী জানান, রাতে পুঠিয়া ও দুর্গাপুরে জঙ্গিবিরোধী অভিযান চালিয়ে নিজ নিজ বাসা থেকে তালিকাভুক্ত চার জেএমবি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে অস্ত্র ও জিহাদি বই জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- দুর্গাপুর থানার জয়কৃষ্ণপুর গ্রামের মো. ইসার ছেলে মো. আসলাম (৩৭), মৃত খোদা বক্সের ছেলে মোহাম্মদ আলী (৩০) ও মো. বাবু হুজুর (২৮) জোয়াদ আলীর ছেলে এবং  রাজশাহী পুঠিয়া ধাদাশ গ্রামের আবদুল হামিদের ছেলে আবুল কাশেম রোকন (৩৮)।

পুলিশ সুপার আরো জনান, গ্রেফতারকৃতদের থানায় এনে জিজ্ঞাসাবাদ চলছে। বিস্তারিত পরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানানো হবে।

রাজশাহীর পুঠিয়া ও দুর্গাপুরে পুলিশের জঙ্গিবিরোধী বিশেষ অভিযানে অস্ত্র ও জিহাদি বইসহ জামআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) তালিকাভুক্ত চার সদস্য গ্রেফতার হয়েছে।   এ ব্যাপারে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার সুমিত চৌধুরী জানান, রাতে পুঠিয়া ও দুর্গাপুরে জঙ্গিবিরোধী অভিযান চালিয়ে নিজ নিজ বাসা থেকে তালিকাভুক্ত চার জেএমবি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে অস্ত্র ও জিহাদি বই জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- দুর্গাপুর থানার জয়কৃষ্ণপুর গ্রামের মো. ইসার ছেলে মো. আসলাম (৩৭), মৃত খোদা বক্সের ছেলে মোহাম্মদ আলী (৩০) ও মো. বাবু হুজুর (২৮) জোয়াদ আলীর ছেলে এবং  রাজশাহী পুঠিয়া ধাদাশ গ্রামের আবদুল হামিদের ছেলে আবুল কাশেম রোকন (৩৮)। পুলিশ সুপার আরো জনান, গ্রেফতারকৃতদের থানায় এনে জিজ্ঞাসাবাদ চলছে। বিস্তারিত পরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানানো হবে।