প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে রাবি ছাত্রলীগের প্রচার মিছিল

 ১২ সেপ্টেম্বর ২০১৭ মঙ্গলবার সহ দেখতে ক্লিক করুন

রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) প্রচার মিছিল ও সমাবেশ করেছে শাখা ছাত্রলীগ। মঙ্গলবার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে ছাত্রলীগের দলীয় টেন্ট থেকে মিছিলটি বের হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে একই স্থানে সমাবেশে মিলিত হয়।

রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আশিক হোসাইন বিপু ও রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া।  

সমাবেশে বক্তারা বলেন, চার বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীতে আসছেন। এটা রাজশাহীবাসীর জন্য বিরাট গৌরব ও আনন্দের সংবাদ। প্রতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীতে আসলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জন্য কিছু না কিছু নিয়ে আসেন। এবারও তিনি এই বিশ্ববিদ্যালয়ের জন্য সুসংবাদ নিয়ে আসবেন বলে আমরা আশাবাদী।  

প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে ১৪ তারিখ মাঠে আওয়ামী লীগ ও এর অন্য অঙ্গ-সংগঠনগুলোর সঙ্গে ছাত্রলীগও উপস্থিত থাকবে।  

সমাবেশে নেতারা প্রধানমন্ত্রীর রাজশাহী সফর উপলক্ষে প্রতিদিন বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল ও ক্যাম্পাসে প্রচার মিছিল করার নির্দেশ দেন।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দাম হোসেন, এসএম মাহফুজ, ফারুক হাসান, জাকিরুল ইসলাম জ্যাক, সাংগঠনিক সম্পাদক চঞ্চল কুমার অর্ক, ইমরান খান নাহিদ, প্রশিক্ষণ বিষয়ক বিষয়ক সম্পাদক আসাদুল্লাহীল গালিবসহ বিশ্ববিদ্যালয় শাখা ও হল শাখা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।