সাতক্ষীরায় জামায়াতের ৩৪ নারী কর্মীসহ গ্রেফতার ৭৫

 ৩ জুন ২০১৮ রবিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্ক

নাশকতার লক্ষ্যে গোপন বৈঠককালে অভিযান চালিয়ে সাতক্ষীরার দেবহাটা থেকে জামায়াতের ৩৪ জন নারী কর্মীসহ ৭৫ জনকে আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যার সময় দেবহাটার সখিপুর সাব রেজিস্ট্রি অফিসের সামনে মহিউদ্দিন মিস্ত্রির বাড়িতে এই বৈঠক চলছিল। গোপন সূত্রে খবর পেয়ে দেবহাটা থানা পুলিশ ৩৪ জনকে আটক করে আনে। একই সাথে জেলাব্যাপী পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে আরও ১০ মাদক ব্যবসায়ীসহ সর্ব মোট ৭৫ জনকে আটক করেছে জেলা পুলিশ।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল জানান, তাদের আটক করা হলেও যাচাই বাছাই করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন বাড়ির মালিক মহিউদ্দিন মিস্ত্রি, তার স্ত্রী জেবুন্নেসা, জোহরা খাতুন, মানু বিবি, শাহেদা খানম, ও তাসলিমা খাতুন। তাদের বিরুদ্ধে নাশকতার অভিযোগে মামলার প্রস্তুতি চলছিল বলেও জানিয়েছে পুলিশ। 

এদিকে শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার ভোর পর্যন্ত জেলার সাতটি উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ শহর জামায়াতের আমির নাসিরউদ্দিনসহ ৪০ জনকে গ্রেফতার করেছে। আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ৫ জন, কলারোয়া থানা থেকে ৮ জন, তালা থানা ৩ জন, কালিগঞ্জ থানা ১০ জন, শ্যামনগর থানা ৭ জন, আশাশুনি থানা ৫ জনও পাটকেলঘাটা থানা থেকে ২ জনকে আটক করা হয়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।