রাজাপুরে গৃহবধূকে কুপিয়ে হত্যা, মা-মেয়ে আটক ॥

 ৩ নভেম্বর ২০১৬, বৃহস্পতিবার   সহ দেখতে ক্লিক করুন


ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে তুচ্ছ ঘটনার জের ধরে দুলু বেগম (৫০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার কানুদাসকাঠী এলাকায় এ ঘটনা ঘটে। হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে সাফিয়া বেগম ও তার মেয়ে লাকি বেগমকে আটক করেছে পুলিশ। নিহত দুলু বেগম ওই এলাকার রহিম হাওলাদারের স্ত্রী। 

পুলিশ জানায়, বুধবার দুপুরে নিহত দুলু বেগমের বাড়ির পাশের নালা থেকে তার প্রতিবেশি সাফিয়া বেগম ও তার মেয়ে লাকি বেগম কাদা (নরম মাটি) আনতে যান। এসময় দুলু বেগম তাদের নিষেধ করলে এ নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রতিবেশি সাফিয়া বেগম, তার মেয়ে লাকি বেগম ও মেয়ে জামাই জামাল হোসেন ঘর থেকে ধারালো দা এনে দুলু বেগমকে কুপিয়ে আহত করে। খবর পেয়ে স্থানীয়রা ও রাজাপুর থানা পুলিশ দুলু বেগমকে উদ্ধার করে প্রথমে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্র ও পরে বরিশাল শেরে-ই বাংলা হাসপাতালে পাঠানো হলে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

রাজাপুর স্বাস্থ্যকেন্দ্রের  আবাসিক চিকিৎসক রাসেল মাহমুদ জানান, আহত দুলু বেগমের শরীরে ১৩টি ধারালো অস্ত্রের গভীর ক্ষত রয়েছে। এছাড়াও অতিরিক্ত রক্তক্ষরনের কারনে দুলু বেগমের মৃত্যু হয়েছে।

রাজাপুর থানার পরিদর্শক মো. হারুন অর রশীদ জানান, ‘ঘটনাস্থল থেকেই মা সাফিয়া বেগম ও পরবর্তীতে মেয়ে লাকি বেগমকে আটক করা হয়েছে। নিহত দুলু বেগমের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’