ঝালকাঠিতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

 ১১ জুলাই  ২০১৭,  মঙ্গলবার সহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্কঃ

ঝালকাঠিতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক ডাকাত (৩৫) নিহত হয়েছে। সোমবার দিবাগত রাত ৩টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠি সদর উপজেলার বেড়পাশা গ্রামে এ ঘটনা ঘটে।  

ঘটনাস্থল থেকে পুলিশ একটি রিভলবার, এক রাউন্ড গুলি ও চাইনিজ কুড়াল, চাপাতিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে। নিহত ডাকাতের পরিচয় পাওয়া যায়নি। বন্ধুকযুদ্ধে ঝালকাঠি সদর থানার ওসি (তদন্ত) ফারুক আলম, এসএসআই মেহেদী ও এসআই বাপ্পী আহত হয়েছেন।

পুলিশ সুপার যোবায়েদুর রহমান বলেন, রাত তিনটার দিকে অস্ত্রধারী একদল ডাকাত বেড়পাশা এলাকায় ডাকাতির প্রস্তুতি নেয়। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ডাকাত দল পিছু হটে পালিয়ে যায়। পুলিশ বেড়পাশা এলাকা থেকে অজ্ঞাত এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

ঝালকাঠির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানানা, নিহত ওই ডাকাতের এখনো পরিচয় পাওয়া যায়নি। খোঁজ খবর নেয়া হচ্ছে। পরিচয় শনাক্ত হওয়ার পর পরিবারের কাছে মরদেহ হস্থান্তর করা হবে।