প্রধানমন্ত্রীর জন্য দোয়া ও নৌকায় ভোট চাইলেন শিল্পমন্ত্রী

 ২৮ অক্টোবর ২০১৭ শনিবার ভিডিওসহ দেখতে ক্লিক করুন  

অনলাইন ডেস্কঃ

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, এ সরকার মাছ ও পাট চাষে উুদ্ভদ্ধ করছে। বর্তমান সরকারের উল্লেখযোগ্য ভূমিকার কারনেই আজকে মাছ ও পাট পরিমাণ বেড়েছে।

এটাই এ সরকারের সাফল্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিছিয়ে পড়া মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তাই আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আর আওয়ামী লীগ ক্ষমতায় আসলে উন্নয়ন হবে।  

শনিবার বিকেলে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়ার নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সহায়তা প্রদানকালে তিনি এসব কথা বলেন।  

আমির হোসেন আমু এসময় প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনাও করেন। এছাড়া অনুষ্ঠানের সভাপতি জেলা প্রশাসক হামিদুল হক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর জন্য দোয়া কামনা করেছেন।

অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যন সরদার মো. শাহ আলম, অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাহার আলী, ভারপ্রাপ্ত চেয়ারম্যান লিয়াকত আলী।  
এর পূর্বে শিল্পমন্ত্রী আমুর নেতৃত্বে ‘জনতাই পুলিশ ও পুলিশই জনতা’ এই শ্লোগানকে সামনে রেখে নিয়ে ঝালকাঠিতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালিতে জেলার বিভিন্ন শ্রেণিপেশার দুই সহস্রাধিক লোক অংশগ্রহণ করেন। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শিল্পকলা একাডেমিতে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি।  

কমিউনিটি পুলিশিং এর জেলা সভাপতি পিপি অ্যাড. মান্নান রসুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম বিপিএম, জেলা প্রশাসক মো. হামিদুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খান সাইফুল্লাহ পনির, জেলা পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান প্রমুখ।