মায়ানমারে মুসলিম গণহত্যার প্রতিবাদে উত্তাল শ্রীমঙ্গলবাসী

 ১০ সেপ্টেম্বর ২০১৭ রবিবার সহ দেখতে ক্লিক করুন
এ. কে. অলক, মৌলভীবাজার জেলা প্র‌তি‌নি‌ধি:
মায়ানমারে মুসলিম গণহত্যার প্রতিবাদে র‌বিবার সকাল ১১ঘ‌টিকার সময় ঢাকা-মৌলভীবাজার মহাসড়কের শ্রীমঙ্গলে চৌমুনা চত্বরে সিরাজনগর দরবার শরীফ ও ৫নং কালাপুর ইউনিয়নবাসীর যৌথ উদ্যোগে এক বিশাল মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়।
মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, মায়ানমারে মুসলিম নিধন অবিলম্বে বন্ধ করতে হবে। এই অমানবিক গণহত্যা প্রতিরোধে সর্বত্র তীব্র আন্দোলন গড়ে তোলা এখন সময়ের দাবী। মায়ানমারের নিরীহ মুসলিমদের পাশে দাড়ানোর জন্য দেশের সর্বস্থরের মানুষের বিবেক জাগ্রত করতে হবে। এজন্য প্রয়োজন সকলের সম্মিলিত প্রচেষ্টা ও সহযোগিতা। বক্তারা অবিলম্বে এসব গণহত্যা বন্ধের জন্য কার্যকরী প্রদক্ষেপ গ্রহনের জন্য জাতিসংঘের সু-দৃষ্টি কামনা করেন।
‌উক্ত মানবন্দন‌কে ব্যানারসহ মি‌ছিল দি‌য়ে যোগধান ক‌রে বাংলাদেশ ইসলামী যুব‌সেনা ও ছাত্র‌সেনা, পল্লী চি‌কিৎসক স‌মি‌তি শ্রীমঙ্গল, রুপালী স্পো‌টিং ক্লাব নোয়াগাঁও, সাতগাঁও পল্লী চি‌কিৎসক স‌মি‌তি।
আব্দুল ওয়া‌হি‌দের সভাপ‌তি‌ত্বে, ডাঃ মামুনুর র‌শিদের সঞ্চালনায় প্রধান অ‌তি‌থি ‌হি‌সে‌বে উপস্থিত ছি‌লেন, আল্লামা শেখ আব্দুল ক‌রিম সিরাজনগরী, অধ্যক্ষ মাও: মুফ‌তি শেখ শিব্বির আহমদ, হাজী মোঃ কামাল হো‌সেন, মোঃ মোচ্ছা‌বির আল মাসুদ, এম মু‌হিবুর রহমান, মোঃ সা‌য়েদ আহমদ প্রমুখ।