শেরপুরে ব্রহ্মপুত্র নদে নৌকা ডুবিতে ২ শ্রমিক নিখোঁজ

 ২৯ সেপ্টেম্বর ২০১৭ শুক্রবার ভিডিওসহ দেখতে ক্লিক করুন 

অনলাইন ডেস্কঃ

ব্রহ্মপুত্র নদে নৌকা ডুবিতে নিখোঁজ রয়েছে এখনও দুই শ্রমিক। শুক্রবার দুপুর থেকে ময়মনসিংহ থেকে ফায়ার সার্ভিসের ডুবরি দল এসে তলিয়ে যাওয়া নৌকা ও নিখোঁজ সেই দুই ব্যাক্তিদের খোঁজ পায়নি বলে জানিয়ে পুলিশ।

  গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। নিখোঁজ শ্রমিকরা হলো চর পক্ষিমারি ইউনিয়নের দিঘলদি মোল্লা পাড়া গ্রামের ইউসুফ মিয়ার ছেলে ফরিদ হোসের (২৬) এবং বাহাদুর মিয়ার ছেলে শহিদুল (২৫)।

পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার চর পক্ষিমারি ইউনিয়নের ব্যাপারি পাড়া গ্রামের চরাঞ্চলে দিন মজুরির কাজ শেষে নৌকা করে কয়েকজন শ্রমিক বাড়ি ফিরছিল। এসময় ডাকপাড়া গ্রামের ব্যাঙের মোড় পুরাতন ফেরিঘাট এলাকায় এলে নৌকাটি ডুবে যায়। পরে নদী সাঁতরে থেকে ২০ জনের মত শ্রমিক উঠে এলেও নৌকা এবং অপর দুই জনের কেউ খোঁজ না নিয়ে বাড়ি ফিরে যায়।  

এদিকে শুক্রবার সকালে নিখোঁজ দুই জনের পরিবারের সদস্যরা তাদের খোজাখুজি শুরু করলে জানতে পারে ডুবে যাওয়া ওই নৌকায় তারা ছিল। পরে নিখোঁজ ব্যাক্তিদের স্বজনরা নদী তীরে গিয়ে খোঁজ শুরু করে। এদিকে নৌকা ডুবিতে নিখোঁজ ব্যাক্তিদের খোজের জন্য ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবরি দলের সদস্যদের খবর দেওয়া হলে তারা খোজাঁখুজি করে না পেয়ে অভিযান সমাপ্ত করে আশপাশের থানায় পুলিশের মাধ্যমে বেতার বার্তা প্রেরণ করে চলে যায়। 
 
এই ব্যাপারে শেরপুর সদর থানার এস আই মোস্তাফিজুর রহমান জানান, গতকাল ওই শ্রমিকবাহী নৌকাটি ডুবে যায় পরে অন্যান্য শ্রমিকরা সাতরে তীরে আসতে পারলেও তারা নিখোজঁ রয়ে যায় । আজ দুপুর থেকে ময়মনসিংহ থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবরীদল খোজাঁখোজি করলেও তাদের উদ্ধার করা যায়নি। আমরা আশপাশের থানাগুলোতে বেতার বার্তা প্রেরন করেছি।