সাভারে বজ্রপাতে দুই যুবকের মৃত্যু

 ২২ আগস্ট  ২০১৭, মঙ্গলবার সহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্কঃ

সাভারে নিজ কর্মস্থলে যাওয়ার পথে বজ্রপাতে দুই শ্রমিক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও ১০ জন।

 

মঙ্গলবার সকাল ৮ টার দিকে সাভারের বংশী নদীতে এঘটনা ঘটে। শ্রমিকরা জানায় সকালে বংশী নদীর কাতলাপুর ঘাট থেকে একটি ট্রলারে ৭০ জন শ্রমিক বংশী নদীর পাড়ে মিলন গার্মেন্টস ও আকতার ফার্নিচারে যাওয়ার জন্য রওয়ানা দেয়। এসময় ট্রলারটি বংশী নদীর মাঝ খানে গেলে হঠাৎ বজ্রপাত হয় শ্রমিকদের উপর।  

এসময় বজ্রপাতে মিলন গার্মেন্টস শ্রমিক রফিক মিয়া (২৪) ও আকতার ফার্নিচারের শ্রমিক আবুল হোসেন (২৩) ঘটনাস্থলেই নিহত হয়। এসময় নারীসহ আহত হয় অন্তত ২০ জন। পরে খবর পেয়ে স্থানীয়রা নিহত দুই জনের লাশ ও আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহতদের হাসপাতালে চিকিৎসা সেবা চলছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বজ্রপাতে দুই জন নিহত হওয়ার বিষয়টি নিশিচত করেছেন সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  কর্মকর্তা আমজাদুল হক। তিনি বাংলাদেশ প্রতিদিনকে বলেন, বজ্রপাতে মিলন গার্মেন্টস শ্রমিক রফিক মিয়া ও আকতার ফার্নিচারের শ্রমিক আবুল হোসেন দুই জন হাসপাতালে আনার আগে মারা যায়।  

এদিকে সাভার ফায়ার সাভির্সে ষ্টেশন অফিসার লিটন আহম্মেদ বলেন, খবর পেয়ে আমরা বংশী নদীতে ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে ,তবে কেউ নিখোঁজ নেই ।  

সাভার মডেল থানার (ওসি) মোহসিনুল কাদির বাংলাদেশ প্রতিদিনকে বলেন, বংশী নদীতে বজ্রপাতে ২ জনের লাশ উদ্ধার করা হয়েছে ।