পাবনার সাঁথিয়ায় একক নির্বাচনী এলাকার দাবিতে মানববন্ধন

 ০৭ সেপ্টেমবার ২০১৭, বৃহস্পতিবার সহ দেখতে ক্লিক করুন

জাতীয় নির্বাচনে পাবনার সাঁথিয়া উপজেলাকে একক নির্বাচনী এলাকা ঘোষনার দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। আজ সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা সদরে সাঁথিয়া ফাউন্ডেশনের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠত হয়।

ঘন্টাব্যাপী এই মানববন্ধনে প্রায় ২-৩ হাজার এলাকাবাসী অংশ নেয়। এই মানববন্ধনে সাঁথিয়ার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক, রাজনৈতিক ও বিভিন্ন  সংগঠন একাত্মতা প্রকাশ করে অংশ নেয়।  

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, সাঁথিয়া ফাউন্ডেশনের সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক ডা. মনসুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাধারণ সম্পাদক তপন হায়দার সান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল লতিফ, ঢাকাস্থ সাথিয়া সমিতির সভাপিত মনসুর আলম, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন স্কাই, পাবনা জেলা পরিষদ সদস্য শামসুন্নাহার মুক্তা, এনজিও প্রতিনিধি শামিম রেজা ও সাথিয়া পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম প্রমুখ।   

বক্তারা অবিলম্বে এই উপজেলা নিয়ে একক নির্বাচনী এলাকা ঘোষণার দাবি জানান।  
প্রসঙ্গত, সাথিয়া উপজেলার ১১টি ইউনিয়ন ও বেড়া উপজেলার ৪টি ইউনিয়ন নিয়ে পাবনা-১ সংসদীয় আসন। বাংলাদেশ প্রতিষ্ঠার পর থেকে এই এলাকায় উন্নয়নে বঞ্চিত হওয়ার প্রতিবাদে তারা এই কর্মসূচি গ্রহণ করেন।