হবিগঞ্জে পাওনা টাকা ফেরত চাওয়ায় যুবক খুন

 ২২ ফেব্রুয়ারী২০১৮ বৃহস্পতিবার ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্কঃ

হবিগঞ্জ শহরের কামড়াপুর এলাকার খোয়াই নদীর এমএ রব ব্রিজে পাওনা টাকার চাওয়ার জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে ঘটনা ঘটে। নিহত হলেন- বানিয়াচং উপজেলার নয়া পাথাড়িয়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে ছেলে রাসেল মিয়া (২৪)।

সূত্র জানায়, বানিয়াচঙ্গ উপজেলার নয়াপাতারিয়া গ্রামের লাল মিয়ার ছেলে শহরতলীর উমেদনগরের কিতাব আলীর ছেলে সোহাগ মিয়া (২৫) এর কাছে টাকা পাওনা ছিল। বুধবার সন্ধ্যায় রাসেল মিয়া ফোন করে সোহাগকে রব ব্রিজে আসতে বলেন। কিছুক্ষণ পর সোহাগ ব্রিজে এলে রাসেল তার কাছে টাকা ফেরত চায়। এ নিয়ে তাদের মধ্যে বাক-বিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে দু’জনই কোমড় থেকে অস্ত্র বের করে মারামারিতে লিপ্ত হয়। এ সময় রাসেল ও সোহাগ গুরুতর আহত হয়। এ অবস্থায় তাদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, নিহত রাসেল মিয়া ও আহত সোহাগ দুই জনই মাদকসেবী। তাদের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, মাদকের পাওনা টাকা নিয়ে প্রথমে তাদের মধ্যে ঝগড়া হয়। পরবর্তীতে তারা সংঘর্ষে একে অপরকে ছুরিকাঘাত করে। এতে দু’জন আঘাতপ্রাপ্ত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন।

পরে ময়না তদন্তের জন্য রাসেলের লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়। তিনি বলেন, এ ঘটনার সাথে অন্য কেউ জড়িত আছে কি না তা তদন্ত করে দেখা হচ্ছে।