নবীগঞ্জের আমেরিকা প্রবাসী গৃহবধু ফেসবুক বন্ধুর সাথে অভিসারের সময় হোটেলে পুলিশের হাতে আটক

 ১৩ জুলাই  ২০১৭,  বৃহস্পতিবার সহ দেখতে ক্লিক করুন
হবিগঞ্জ প্রতিনিধিঃ
হবিগঞ্জের নবীগঞ্জের আমেরিকা প্রবাসী গৃহবধু ৩সন্তানের জননী বাংলাদেশে এসে ফেসবুক বন্ধুর সাথে রাত কাটাতে গিয়ে বেরসিক পুলিশের হাতে ধরাশায়ী হয়েছেন। পুলিশ প্রেমিক-প্রেমিকাকে আটক করে জেল হাজতে প্রেরন করেছে। ঘটনাটি নিয়ে সর্বত্র তোলপাড় হচ্ছে। এনিয়ে মুখরোচক আলোচনা সমালোচনার অন্তঃনেই।
জানাগেছে, নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের গহরপুর গ্রামের সামছু মিয়ার কন্যা রিপা বেগম র্দীঘদিন ধরে আমেরিকাতে বসবাস করে আসছেন। রিপার স্বামী সন্তান সবাই আমেরিকা প্রবাসী। রিপা দীর্ঘদিন ধরে ফেসবুকে প্রেম করে আসছিলো সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলা মুকিতলা গ্রামের খলিলুর রহমানের পুত্র  আরিয়ান ইসলাম সাজন ওরফে শাহ  জাহানুর এর সাথে। তাদের মধ্যে ফেসবুকে চ্যাট ও ফোনালাপের মাধ্যমে মন দেয়া নেয়া হয়। এর ফলে গতকয়েক দিন পূর্বে রিপা বাংলাদেশে আসেন। গত সোমবার তার প্রেমিক আরিয়ান কে নিয়ে সিলেট শহরে সারাদিন বিভিন্ন জায়গা ঘোরাঘুরি ড্রেটিং করে রাত যাপনের জন্য শহরের মীরা বাজার এলাকার হোটেল সুপ্রিম রোম ভাড়া করেন। রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঐ হোটেলে অভিযান চালায়। রাতে তাদের আটক করে কোতোয়ালী থানায় নিয়ে যায়। এব্যাপারে কোতোয়ালী থানার পরিদর্শক ফয়েজ উদ্দিন ফায়েজের সাথে যোগাযোগ কার হলে তিনি প্রেমিক আরিয়ান ও প্রেমিকা আমেরিকা প্রবাসী রিপাকে আটকের কথা স্বীকার করেন। তিনি বলেন তারা বিয়ের কোন বৈধ কাগজ পত্র দেখাতে না পাড়ায় কোর্টে চালান করা হয়েছে।  সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা জানান, গত সোমবার ভোররাতে হোটেল সুপ্রিম থেকে আমেরিকা প্রবাসী রিপা ও আরিয়ান কে অনৈতিক কাজের জন্য আটক হয়। সংশ্লিষ্ট আইনের তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।
এব্যাপারে রিপার গ্রামের বাড়িতে যোগাযোগ করা হলে জানাযায় রিপা বিবাহিত তার দুটি সন্তান রয়েছে। একই উপজেলায় তার স্বামীর বাড়ি। তার পরিবারের সবাই আমেরিকাতে বসবাস করেন। কয়েকদিন পূর্বে সে ছুটিতে দেশে আসলে বাড়িতে আসে নাই।