চাঁপাইনবাবগঞ্জে বিএনপি’র দু’গ্রুপের সংঘর্ষ আহত ৪

 ১৬ সেপ্টেম্বর ২০১৭ শনিবারসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্কঃ

চাঁপাইনবাবগঞ্জে সদর ও পৌর বিএনপির সম্মেলনকে কেন্দ্র করে বিএনপি’র দু’গ্রুপের সংঘর্ষে ৪ জন আহত হয়েছেন। এসময় দু'টি ককটেল নিক্ষেপ করা হয়।

কিন্তু ককটেল দু'টি বিস্ফোরিত না হওয়ায় পরে পুলিশ তা উদ্ধার করে। সংঘর্ষ   চলাকালে বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সম্মেলন স্থলে উপস্থিত ছিলেন।

জানা গেছে, আজ শনিবার সকালে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে সদর উপজেলা ও পৌর বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী উপস্থিত ছিলেন। এদিকে, সম্মেলনের বিরোধিতা করে জেলা বিএনপি কমিউনিটি সেন্টারের সামনে প্রতিবাদ সমাবেশের ঘোষণা দেয়। কিন্তু সকাল থেকেই পৌর ও সদর বিএনপি নেতা-কর্মীদের মাঠ দখলে ছিল। একপর্যায়ে বেলা ১১টার দিকে জেলা বিএনপি’র ব্যানারে জেলা সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম টিপু’র নেতৃত্বে সদর উপজেলা ও পৌর বিএনপির সম্মেলনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি সম্মেলন স্থলে প্রবেশ করতে চাইলে বিএনপির একাংশ তাদের ধাওয়া করে। এসময় দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হলে ব্যাপক ইট-পাটকেল নিক্ষেপ করা হয়। পরে দু'টি ককটেল অবিস্ফোরিত অবস্থায় উদ্ধার করে পুলিশ। সংঘর্ষে মিছিলকারীদের দুই সদস্য আহত হয়েছে বলে দাবি করেছেন জেলা যুবদলের সভাপতি ওবাইয়েদ পাঠান।