কেউ খাবে কেউ খাবে না তা হবে না'

 ৬ মে ২০১৮ রবিার  ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্কঃ

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, দেশে এখনো আয় বৈষম্যতা রয়েছে তা দূর করতে হবে। কেউ খাবে, কেউ সম্পদের পাহাড় গড়বে আবার কেউ খাবে না তা হতে পারে না এবং হবে না। 

আজ দুপুরে লক্ষ্মীপুর সার্কিট হাউজ মিলনায়তনে জেলা সমাজ সেবা কর্তৃক আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, অন্যান্য উন্নয়নশীল দেশে এখনো এমনটি ঘটলেও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশে এমনটি হতে পারে না। এতে করে সমাজে স্থিতিশীলতা নষ্ট হবে। বেকারত্ব দূর করতে হবে, না পারলে স্বাধীনতা অর্জন ব্যর্থ হয়ে যাওয়াসহ দেশে উন্নয়ন হবে না বলে মন্তব্য করেন মেনন।

মন্ত্রী বলেন, সমাজ সেবা কার্যালয়ে চাকরি করে শুধু সভা সেমিনার আর কর্মসূচি পালন করলেই হবে না। দায়িত্ব নিয়ে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের জন্য নিরলস ভাবে কাজ করতে হবে।

এদিকে, একইদিন বিকালে রাশেদ খান মেনন লক্ষ্মীপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এসময় মন্ত্রী ক্লাবের উন্নয়ন নিয়ে সাংবাদিকদের বিভিন্ন দাবির মুখে পাশে থাকার প্রতিশ্রুতি দেন। এর আগে জেলায় নব নির্মাণাধীন ডায়াবেটিক হাসপাতাল ভবন পরিদর্শন করেন। বিকাল সাড়ে ৪ টায় মান্দারী বাজারে দলীয় সমাবেশে বক্তৃতা করেন মন্ত্রী।

এসময় উপস্থিতি ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন, সমাজসেবা অধিদপ্তরের চট্রগ্রাম বিভাগীয় উপ-পরিচালক ড. নাজনীন কাউসার, উপ-পরিচালক নুরুল ইসলাম পাটোয়ারী, প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল প্রমুখ।