কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

 ২৯ মে ২০১৮ মঙ্গলবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্কঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার (২৮ মে) দিনগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার গুঞ্জর বেড়িবাঁধ এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ৪০০ বোতল ফেনসিডিল, একটি এলজি, একটি ছুরি ও একটি কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে। 

এ ঘটনায় পুলিশের উপপরিদর্শক (এসআই) মোজাম্মেল, সহকারী উপপরিদর্শক (এএসআই) মাসুদুর রহমান ও রোকন আহত হয়েছেন বলে পুলিশ দাবি করেছে।
 
নিহতরা হলেন লিটন ওরফে কানা লিটন (৩৬) ও বাতেন মিয়া (৩৪)। নিহত লিটন ওরফে কানা লিটন উপজেলার পৈয়া পাথর এলাকার আব্দুস সামাদের ছেলে ও বাতেন বাখরনগর এলাকার সহিদ মিয়ার ছেলে। 

পুলিশ জানায়, মুরাদনগর উপজেলায় মাদকের চালান পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর আলমের নেতৃত্বে পুলিশের একটি দল গুঞ্জর বেড়িবাঁধ এলাকায় পৌঁছায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়ে, আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী লিটন ও বাতেনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ। কানা লিটনের বিরুদ্ধে থানায় সাতটি মামলা ও বাতেনের বিরুদ্ধে আটটি মামলা রয়েছে। এ ঘটনায় এক এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হন।

Related News

টেকনাফে অস্ত্র ও কার্তুজসহ আটক ১

 ৯ মে ২০১৮ বুধবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃকক্সবাজারের টেকনাফ হ্নীলা মুচনী পাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি এলজি (দেশীয়..

Detail