কুমিল্লায় ছিনতাইকারীর হামলায় বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা নিহত

 ৯ নভেম্বর ২০১৭ বৃহ্সপতিবার ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্কঃ

কুমিল্লা নগরীতে আমিনুর রহমান (৪০) নামের বেসরকারি প্রতিষ্ঠানের এক কর্মকর্তা ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত হয়ে বুধবার রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। নিহত আমিনুর রহমান মাগুরা জেলার শালিকা উপজেলার শতখাটা গ্রামের ওমর আলীর ছেলে।

তার সাথে সুবর্ণা নামে আরো এক কর্মকর্তা ছিলেন। তাদের হাতে থাকা তথ্য সংগ্রহের কাজে ব্যবহৃত দুইটি ট্যাব ছিনতাইকারীরা ছিনিয়ে নেওয়ার সময় বাধা দিলে তাকে ছুরিকাঘাত করে।  

সূত্র জানায়, ঢাকা থেকে নেলসন বাংলাদেশ কোম্পানির পক্ষ থেকে মা, শিশু ও স্বাস্থ্যের বিষয়ক তথ্য সংগ্রহ করতে ৫ জনের একটি দল কুমিল্লা আসে। বুধবার চর্থা এলাকায় তথ্য সংগ্রহের কাজ শেষে কান্দিরপাড় হয়ে হোটেলে যাওয়ার পথে তাদেরকে আক্রমণ করে ছিনতাইকারীরা। বিকেল ৩টার দিকে একটি অটোরিকশা যোগে আসার সময় কুমিল্লা শহরের চর্থা থেকে ৩/৪জন কম বয়সী যুবক তাদের পিছু নেয়। রাণীর দীঘির পাড় পৌঁছলে তাদেরকে আক্রমণ করে প্রথমে টাকা চায়, পরে ট্যাব দুইটি ছিনিয়ে নিয়ে যায়।  

এ ব্যাপারে কুমিল্লা কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত যুবককে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখান থেকে ঢাকায় নেয়ার পর তার মৃত্যু হয়েছে। আমরা লিখিত কোনো অভিযোগ পাইনি।

তবে অপরাধীদের গ্রেফতার করতে মাঠে আমাদের একাধিক টিম কাজ করছে।