মির্জাপুরে ৭২ মোটরসাইকেল আটক

 ৪ জুন ২০১৮ সোমবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ বৈধ কাগজপত্র না থাকা, চোরাই ও ছিনতাই হওয়া মোটরসাইকেল সনাক্তকরণ এবং বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর অপরাধে ৭২টি মোটরসাইকেল আটক করেছে।আজ সোমবার সদরের একাধিকস্থানে অভিযান চালিয়ে মোটরসাইকেলগুলো আটক করে।

পুলিশ জানায়, ঈদকে সামনে রেখে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বৈধ কাগজপত্র না থাকা, চোরাই ও ছিনতাই হওয়া মোটরসাইকেল সনাক্তকরণ এবং বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর অপরাধে আটক করা হয়। 

সদরের পুরাতন বাসস্ট্যান্ডও উয়ার্শী-বালিয়া সড়কের  পুষ্টকামুরী যহোরবাড়ী মোড় এলাকায় থেকে কাগজপত্রবিহীন  মোটরসাইকেল আটক করা হয়।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ এ কে এম মিজানুল হক বলেন ঈদকে সামনে রেখে চোরাই, কাগজপত্রবিহীন যত্রতত্র নামধারী মোটরসাইকেল সনাক্ত করতে এই বিশেষ অভিযান চালানো হয়েছে।

Related News

কোটি টাকার জালনোটসহ গ্রেফতার ১০

 ৯ জুন ২০১৮ শনিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্করাজধানীতে কোটি টাকার জালনোটসহ ১০ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা ..

Detail

ঈদে চট্টগ্রাম জেলা প্রশাসনের তিন চ্যালেঞ্জ

 ৫ জুন ২০১৮ মঙ্গলবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃচট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেছেন, ‘আসন্ন ঈদকে সামন..

Detail

বাস কাউন্টারে অগ্রিম টিকিট উধাও, মিলছে কালোবাজারে

 ৪ জুন ২০১৮ সোমবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কপবিত্র ঈদকে সামনে রেখে রাজধানীর বাস কাউন্টারগুলোতে ঘরে ফেরার অগ্রিম টিকিট ..

Detail

ইউটিউবে আসিফ-কর্ণিয়ার ‘একবার ছুঁয়ে যা হৃদয়’

 ২ জুন ২০১৮ শনিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কসঙ্গীতশিল্পী আসিফ আকবর ব্যস্ত সময় পার করছেন। একের পর এক নতুন গান প্রকাশ কর..

Detail