মির্জাপুরে দুই শিশুকে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা

 ৯ জুন ২০১৮ শনিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলের মির্জাপুরে আম পেড়ে দেয়ার কথা বলে ৮ ও ১০ বছরের দুই শিশুকে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা হয়েছে বলে অভিযোগ উঠেছে। অভিযুক্ত নুরু মিয়া বাঁশতৈল নয়াপাড়া গ্রামের চৌধুরীর ছেলে বলে জানা গেছে। 

এ ঘটনায় শনিবার ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত নুরু মিয়ার (৪০) বিরুদ্ধে মির্জাপুর থানায় এক শিশুর মা লিখিত অভিযোগ দায়ের করেছেন। শুক্রবার বিকেলে উপজেলা বাঁশতৈল নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

অভিযোগে উল্লেখ করা হয়েছে, শুক্রবার বিকেলে নুরু মিয়া পাশ্ববর্তী বাড়ির ওই দুই শিশুকে আম পেড়ে দেয়ার কথা বলে বাড়ি থেকে আনুমানিক পাঁচশ মিটার দূরে আম গাছ সংলগ্ন বাঁশ ঝারে নিয়া যায়। সেখানে শিশু দুটির হাতে বিশ টাকা করে দিয়ে তাদের যৌন নিপীড়ন করে লম্পট নুরু মিয়া। এক পর্যায়ে ৮ বছরের শিশুটি দৌড়ে পালিয়ে এলেও ১০ বছরের শিশুর হাত ধরে ফেলে তাকে ধর্ষণের চেষ্টায় করে। এসময় শিশুটির আর্তচিৎকারে আসপাশের লোকজন আসতে থাকলে নুরু মিয়া দৌড়ে পালিয়ে যায়। 

এ ঘটনার পর শিশুটি বাড়ি গিয়ে ঘটনা খুলে বলে। পরে শনিবার সকালে শিশুটির মা থানায় এসে নুরু মিয়ার নামে ধর্ষণ চেষ্টার অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে অভিযুক্ত নুরু মিয়ার ব্যাক্তিগত মোবাইল নাম্বারে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও যোগাযোগ করা সম্ভব হয়নি। 

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, বিষয়টি বাঁশতৈল ফাঁড়ি ইনচার্জ এনামুল হককে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে।