মুন্সীগঞ্জ পৌরসভার বাজেট সংক্রান্ত মতবিনিময় সভা

 ৩১ মে ২০১৭, বুধবার সহ দেখতে ক্লিক করুন
মুন্সীগঞ্জ প্রতিনিধি:
মুন্সীগঞ্জ পৌরসভার ২০১৭-২০১৮ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে বিভিন্ন শ্রেণী মানুষদের সাথে মুন্সীগঞ্জ পৌর ভবনের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পৌর মেয়র হাজি মোহাম্মদ ফয়সাল বিপ্লবের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক সায়লা ফারজানা।
এ সময় জেলা প্রশাসক সায়লা ফারজানা ব্যাটারী চালিত রিক্সা, বাসটার্মিনাল, মহিলা টয়লেট, শহরের বাজার, ও মুক্তারপুর হইতে জেলা শহর পর্যন্ত পরিষ্কার পরিচ্ছন্নতা প্রতি গুরুত্বারোপ করেন। 
তিনি আরো বলেন, মাদক কোনভাবে যেন সমাজে বিস্তার লাব করতে না পারে সে দিকে আপনাদের খেয়াল রাখতে হবে। মাদক ক্রয়-বিক্রয়েল সাথে যে কোন ব্যক্তি জড়িত থাকলে তাকে ছাড় দেওয়া হবে। হোক সে প্রশাসনিক কর্মকর্তা বা রাজনৈতি ব্যক্তিবর্গ। কেউ কিন্তু আইনের উর্ধ্বে নয়। 
মুন্সীগঞ্জ পৌরসভার ২০১৭-১৮ অর্থ বছরের জন্য সর্বমোট ৫৮ কোটি, ৭৯ লাখ, ৬৯ হাজার ২৮৮ টাকার বাজেট ঘোষণা করা হয়। এই বাজেট ঘোষণা অনুষ্ঠানে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন, রাজনীতিবিদ, সাংবাদিক, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব, গৃহীনি থেকে শুরু করে নানা শ্রেণীর পেশার লোকজন।
উক্ত মতবিনিময় সভায় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ প্রেক্স ক্লাবের সভাপতি রাসেল মাহামুদ, সাধারণ সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর, দৈনিক সভ্যতার আলোর সম্পাদক মীর নাসিরউদ্দিন উজ্জল, কমিনিউটি পুলিশিং এর মুন্সীগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মো. তানভির হাসান, আমার সংবাদ এর জেলা প্রতিনিধি মো. আবু হানিফ রানা, মুন্সীগঞ্জ জাতীয় অনলাইন এর সভাপতি আব্দুস সালাম প্রমুখ।