বরিশালে শিশু চোর সন্দেহে পুলিশ কনস্টেবলকে গণধোলাই

 ৪ মে ২০১৮ শুক্রবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্কঃ

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে শিশু চুরি চেষ্টার অভিযোগে নৌ-পুলিশের এক কনস্টেবলকে গণধোলাই দিয়েছে জনতা। এ ঘটনায় সেই শিশুর মাকে আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতালের শিশু ওয়ার্ডে এই ঘটনা ঘটে। গণধোলাইর শিকার সেই আহত পুলিশ কনস্টেবলের নাম নজিবুল আহসান। তিনি বরিশাল নৌ সদর থানায় কর্মরত। 

নজিবুল আহসান জানান, অসুস্থ এক আত্মীয়কে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। এরপর কোন কারণ ছাড়াই শিশু ওয়ার্ডের সামনে যান তিনি। এ সময় হঠাৎ করেই সেই ওয়ার্ডে চিকিৎসাধীন শিশু কন্যা তাইবাকে চুরির অভিযোগে তাকে গণধোলাই দেয়া হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে করে। 

তাইয়েবার মা সাজেদা বেগম জানান, তিনি (সাজেদা) গোসল করতে যাবেন কিনা তাকে এই প্রশ্ন করে গণধোলাইয়ের শিকার নজিবুল। তবে নজিবুলকে কেন আশপাশের লোক মারধর করেছে তা তার জানা নেই বলে দাবী তার। এ ঘটনায় শিশুটির মা সাজেদা বেগমকে আটক করেছে পুলিশ। 

ঘটনাস্থল পরিদর্শনকারী কোতয়ালী মডেল থানার থানার এসআই রফিকুল ইসলাম জানান, সাজেদা ও পুলিশ কনস্টেবল নজিবুল আহসানকে থানায় নেওয়া হয়েছে। তদন্ত শেষে উর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।