'শরীরে কার্ভ না থাকলে নারীরা পকেটহীন জিনসের মতো'

 ৬ জানুয়ারি২০১৮ শনিবার ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্কঃ

শামা সিকান্দার। হিন্দি বিনোদন জগতের আর এক পরী। গ্ল্যামার আর শরীরী হিল্লোলে যিনি যে কোনও সময়ে উষ্ণতায় রাঙিয়ে তোলার ক্ষমতা রাখেন। এহেন শামার বিকিনি পরিহিত ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নিউইয়ার সেলিব্রেশেন এখন দেশের বাইরে শামা। 

নিউ সেলিব্রেশনের সময় তিনি ছিলেন সিডনি-র বিচে। আর সেখানেই নীল সাগরের পানিতে বিকিনি উষ্ণতায় চারিদিক রাঙিয়ে দিয়েছেন টেলি সিরিয়ালের জগতের এই পরিচিত তারকা।

শামার বিকিনি পরিহিত ছবির সঙ্গে এখন ভাইরাল হয়েছে তার পোস্ট করা ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ও টুইটারে। শুধুমাত্র ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই এই ছবিতে লাইকের সংখ্যা ৩ লাখ ৮৬ হাজার ছাড়িয়েছে। নিজের বিকিনি পরা ছবি নিজেই পোস্ট করেছিলেন শামা। শরীরী হিল্লোল আর উষ্ণতায় ভরপুর এই ছবির সঙ্গে শামা লিখেছেন 'শরীরে কার্ভ না থাকলে নারী পকেটহীন জিনসের মতো'।

সাহসী অভিনেত্রী বলেই পরিচিত শামা। ছোট পর্দায় লাগাতার অভিনয় করলেও খ্যাতির চূড়ায় পৌঁছাতে পারেননি তিনি। কিন্তু, তার অভিনয় ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয় গত বছর বিক্রম ভাটের ওয়েব সিরিজ 'মায়া'। এতে শামার সাহসী অভিনয় সকলকে তাক লাগিয়ে দেয়। 

'ফিফটি শেডস অফ গ্রে'-র অনুকরণে তৈরি 'মায়া'-র মুক্তির আগে সামার মন্তব্য যথেষ্ট গুঞ্জন ফেলেছিল। সে সময় শামা-কে তার 'যৌন তৃপ্তি' নিয়ে প্রশ্ন শুনতে হয়েছিল। উত্তরে শামা বলেছিলেন,'যৌন তৃপ্তি প্রতিটি পুরুষ ও নারীর কাছে গুরুত্বপূর্ণ। অনেক সময় দেখা যায় যৌনতা সম্পর্কে পরিপক্ক জ্ঞান না থাকায় অনেক পুরুষ ও নারী যৌন সুখের তৃপ্তি থেকে বঞ্চিত হন। 

এমনকী, এখনও এমন অনেক নারী রয়েছেন যারা অরগাজমের মানেটাও ঠিক করে বোঝেন না। আসলে এটা একটা সুন্দর অভিজ্ঞতা। যৌন সুখ পাওয়াটা খুবই দরকার। মন ঠিক রাখতে এবং জীবনকে সুন্দর করতে হলে প্রত্যেক নারী ও পুরুষেরই যৌন তৃপ্তি থাকা দরকার।

সন্দেহ নেই শামা যথেষ্টই সাহসী এবং তার উত্তরও ততোধিক উষ্ণতায় ভরপুর। এহেন শামার সৌন্দর্যে যে জলেও আগুন লাগতে পারে তা নিয়ে কেউ দ্বিমত হবে না। নিউ ইয়ারের দিন সিডনি বিচে সাগর জলে নেমেছিলেন শামা। আর সেই ছবি পোস্ট করেছিলেন তিনি। শামার এমন উষ্ণতায় শুধু সিডনি নয় এখন গরম হাওয়া বইছে সোশ্যাল মিডিয়াতেও।