আমি আলিয়ার কাছে ক্ষমা চাচ্ছি: করণ জোহর

 ৭ জানুয়ারি২০১৮ রবিবার ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্কঃ

আলিয়া ভাট। বলিউডের হালের জনপ্রিয় অভিনেত্রীদের একজন। পরিচালক ও প্রযোজক করণ জোহরের হাত ধরে তার সিনেমায় পদার্পণ। আর সেই আলিয়ার কাছেই এবার ক্ষমা চাইলেন করণ।

বহুমুখী প্রতিভার অধিকারী এ নির্মাতা পরিচালনা, প্রযোজনা, সঞ্চালনা ও অভিনয়ের পর এবার নতুন রূপে হাজির হয়েছেন তিনি। করণ এখন রেডিও জকি (আর জে)। আর তাঁর নতুন রেডিও শোয়ে চালু করেছেন তিনি ‘রিভার্স র‍্যাপিড ফায়ার কোশ্চেন রাউন্ড’। যেখানে শ্রোতারা প্রশ্ন জিজ্ঞেস করতে পারবেন করণকে। সেরকমই একটি প্রশ্নের জবাব দিতে গিয়ে আলিয়ার কাছে ক্ষমা চাইলেন করণ। কিন্তু,কেন?

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, এক প্রশ্নের উত্তরে করণ বলেন, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবির জন্য আমি আলিয়াকে ওজন কমাতে বলি। কিন্তু বর্তমানে যখন আমি তাঁকে ওজনের ব্যাপারে হিস্টিরিয়াগ্রস্ত রোগীর মতো আচরণ করতে দেখি তখন নিজেকে অপরাধী বলে মনে হয়’।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির অডিশনের সময় আলিয়ার স্বাস্থ্য বেশ ভালোই ছিল। কিন্তু করণই তাঁকে বলেন বলিউডে টিকে থাকতে হলে ওজনকে নিয়ন্ত্রণ করতে জানতে হবে। সে কথা স্মরণ করে করণ আরো বলেন, ‘সে এখন প্রতিদিন জিমে যায় এবং যদি সে দেখে তাঁর ওজন কিছুটা বেড়ে গেছে সে পাগল হয়ে যায়। আমি মনে করি এর জন্য আমি দায়ী। এখন আমি পিতা। আমি এই কথাটা কখনই ইয়াশ ও রুহিকে বলব না । আর আমি আলিয়ার কাছে এই কথাটি বলার জন্য ক্ষমা চাচ্ছি’।

Related News

হলিউডে ‘হিমু’!

 ৭ ডিসেম্বর ২০১৭ বৃহ্সপতিবার ভিডিওসহ দেখতে ক্লিক করুন    অনলাইন ডেস্কঃনন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘হিমু’ এবার হল..

Detail