সুস্থ হয়ে ক্ষমা চাইলেন আহমেদ ইমতিয়াজ বুলবুল

 ৭ জুন ২০১৮ বৃহস্পতিবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্কঃ

আহমেদ ইমতিয়াজ বুলবুলের হার্টে দুটি রিং পরানো হয় শনিবার। গত মাসের তার অসুস্থতার বিষয়টি জানার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিকিৎসার সব দায়িত্ব নেন। বুধবার ফেসবুকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন এ জনপ্রিয় সঙ্গীতশিল্পী। 

তিনি লিখেছেন, মাননীয় প্রধানমন্ত্রীর মহানুভবতা এবং ঐকান্তিক প্রচেষ্টায় আজ আমি মহান আল্লাহ্‌র রহমতে অনেক সুস্থ এবং স্বাচ্ছন্দ্যবোধ করছি। তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য আমার আজীবন প্রার্থনা। আমি ইচ্ছা করলেই দেশের বাইরে গিয়ে আমার হৃদরোগের চিকিৎসা করাতে পারতাম। মাননীয় প্রধানমন্ত্রী সেই সুযোগও আমাকে দিয়েছিলেন।কিন্তু আমার দেশপ্রেম আমাকে দেশ ত্যাগ করতে দেয়নি।

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসা হয়েছে আহমেদ ইমতিয়াজ বুলবুলের। ফেসবুকে তিনি লিখেছেন, আমি যেভাবে চেয়েছিলাম সেভাবেই সবকিছু শুরু হয়েছিল। আমি জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সকল ডাক্তার এর সর্বাত্মক সহযোগিতা পেয়েছি... যা ভাষায় বর্ণনা করা আমার পক্ষে সম্ভব না। 

চিকিৎসকের টেবিলে যাওয়ার আগে কাউকে কিছু না বলতে পারায় ক্ষমাও চেয়ে তিনি আরও লেখেন, বন্ধুরা, আমার এই হৃদরোগ চিকিৎসাটি ছিল অত্যন্ত জটিল ও ঝুঁকিপূর্ণ। তাই আমার নিকটস্থ আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব, সহকর্মী, শিল্পী, সাংবাদিক ও অনেক কাছের শুভাকাঙ্ক্ষীদেরও কিছু বলে যাইনি। আমি অন্তর থেকে সবার কাছে ক্ষমা চেয়ে নিলাম।

Related News

সরকারি চাকরিতে কোনো কোটা থাকবে না'

 ১১ এপ্রিল ২০১৮ বুধবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুনঅনলাইন ডেস্কঃসরকারি চাকরিতে কোটা ইস্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস ..

Detail

ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রী আগমনউপলক্ষ্যে যুবলীগের প্রস্তুতি সভাঅনুষ্ঠিত

 ১২ মার্চ ২০১৮ সমবার  ভিডিওসহ দেখতে ক্লিক করুন জয় মহন্ত অলক ঠাকুরগাঁও: আগামী ২৯ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁওয়ে..

Detail

প্রধানমন্ত্রীর সিলেট আগমন উপলক্ষে কুলাউড়ায় আওয়ামীলীগের আনন্দ র‌্যালী

 ৩০ জানুয়ারি২০১৮ মঙ্গলবার ভিডিওসহ দেখতে ক্লিক করুনএ.কে.অলক মৌলভীবাজার : বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন গনতন্ত্রের মানসকন্যা ..

Detail