কৃষ্ণপক্ষে মাহির পারিশ্রমিক ১ কোটি!

প্রবাসী বাংলা Live  টিভি ।।  ১১ মার্চ ২০১৬, শুক্রবার

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘কৃষ্ণপক্ষ’ নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মেহের আফরোজ শাওন। ছবিতে অভিনয় করেছেন রিয়াজ ও মাহিয়া মাহি। ছবির এ নায়িকা এবার বললেন ‘কৃষ্ণপক্ষ’ ছবিতে তার পারিশ্রমিকের কথা। আর এর সংখ্যাটাও যেনতেন নয়। পিলে চমকানোর মত অবস্থা। 

মেহের আফরোজ পরিচালিত এ ছবিতে তিনি নিয়েছেন ১ কোটি টাকার বেশি! সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও বার্তায় এমনটাই বলেছেন এ তারকা। 

তবে এটা আসলে প্রতীকী। কারণটা শোনা যাক তার পুরো ভিডিও বার্তা থেকে।

মাহি ভিডিও বার্তায় বলেন, ‘আজকে আমার ছোট্ট এক অনুভূতি প্রকাশ করব। যখন ছবিটির জন্য চ্যানেল আইতে থেকে ডাকা হলো, জানতাম না কেন ডাকা হচ্ছে! গিয়ে জানতে পারি এটা ‘কৃষ্ণপক্ষ’ ছবির জন্য। আমি আসলে কী করেছি; এটা আজকে বুঝতে পারছি। এতে আমার পারিশ্রমিক কত জানেন? এক কোটি টাকা। না, না, আরও অনেক টাকা! এর জন্য আমি ৩০ দিন কাজ করেছি। কিন্তু যে মমতা পেয়েছি তা ১ কোটি টাকার বেশি। শ্যুটিংয়ে মাঝে মধ্যে শাওন ম্যাম (পরিচালক) আমাকে ‘মাগো’ বলে ডাকতেন। (৮ মার্চ) চ্যানেল আইয়ের ইবনে হাসান খান স্যারের জন্মদিন। তিনি আমাকে লক্ষ্মী বলে ডাকেন। তার এই জন্মদিনের অনুষ্ঠানে আমাকে ডাকা হয়েছিল।আমি সেখানে গিয়ে বুঝতে পেরেছি, ‘কৃষ্ণপক্ষ’ আমাকে কী দিয়েছে! এটা ১ কোটি টাকার চেয়েও বেশি মূল্যের! ১ কোটি টাকা দিয়ে সে ‘মাগো’ ডাক হয়তো আমি পেতাম না।’