জয়ার দেশপ্রেমের প্রশংসায় প্রধানমন্ত্রী

 ২৫ জুলাই  ২০১৭, মঙ্গলবার সহ দেখতে ক্লিক করুন

অনলাইন ডেস্কঃ

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫ প্রাপ্তদের হাতে পুরস্কার ও সম্মাননা তুলে দেয়া হয়েছে। সোমবার বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেরাদের হাতে এ পুরস্কার তুলে দেন।

অনিমেষ আইচের জিরো ডিগ্রি ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। পুরস্কার প্রদানকালে জয়া আহসানের দেশপ্রেম ও দেশীয় চলচ্চিত্রের প্রতি ভালোবাসার প্রশংসা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, জয়ার আজ কলকাতায় একটি অ্যাওয়ার্ড নেয়ার কথা ছিল বলে শুনেছি। বিদেশের মাটিতে পুরস্কার পাওয়া অনেক বড় ব্যাপার। সে বিদেশে বাংলাদেশি চলচ্চিত্রের প্রতিনিধিত্ব করছে। এটা খুবই ইতিবাচক। তবুও জয়া সেই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে না গিয়ে নিজ দেশের স্বীকৃতিকে প্রাধান্য দিয়ে এখানে এসেছে।

প্রধানমন্ত্রী আরও বলেন, শিল্পীদের মধ্যে এই ইতিবাচক ভাবনা সমাজেও ইতিবাচক প্রভাব ফেলে।

সোমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় বিশেষ অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, এ কে এম রহমত উল্লাহ এমপি ও তথ্য সচিব মর্তুজা আহমেদ। পুরস্কার বিতরণ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এতে দেশের বিশিষ্ট শিল্পীরা সংগীত ও নৃত্য পরিবেশনের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করেন।