‘অপারেশন সুন্দরবন’ এর দর্শকদের স্বাগত জানাবে বাঘ

সারাদেশের ৩৫টি সিনেমা হলে একযোগে চলছে রোমাঞ্চকর অপারেশনের ফ্রেমে ফ্রেমে গাঁথা গল্পের ছবি ‘অপারেশন সুন্দরবন’। সিনেমাটি নিয়ে ইতোমধ্যে দর্শকদের মাঝে ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়েছে।

নির্মাণ প্রক্রিয়ার শুরু থেকেই ছবিটি নিয়ে ভিন্নধর্মী প্রচারণা চালাচ্ছে ‘অপারেশন সুন্দরবন’ টিম। এরই অংশ হিসেবে সিনেমাটি দেখতে আসা দর্শকদের বাঘের মাধ্যমে স্বাগত জানানোর উদ্যোগ নিয়েছে ছবিটির প্রযোজনা সংস্থা র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

প্রযোজনা সংস্থাটি জানায়, প্রতিটি সিনেমা হলে একটি করে টাইগার বুথ থাকবে। যেখানে সোনা, রূপা এবং হিরা নামে তিনটি বাঘ থাকবে। এই তিনটি বাঘ দর্শকদের স্বাগত জানাবে এবং এই তিনটি বাঘ দর্শকদের সিনেমা দেখতে আসতে বলবে। শিশু-কিশোররা বাঘের প্রতি আকৃষ্ট হবে এবং তারা এসে বাঘের সঙ্গে ছবি তুলবে। সেই ছবি ‘অপারেশন সুন্দরবন’ এর অফিসিয়াল পেজে পাঠালে প্রকাশ করা হবে।

 

‘অপারেশন সুন্দরবন’ টিম সবসময় সুন্দরবনের প্রকৃতি এবং সুন্দরবনের প্রাণী রক্ষার ক্ষেত্রে সমপরিমাণ গুরুত্ব দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় টিম ‘অপারেশন সুন্দরবন’ রাজধানীর চিত্রামহল, মধুমিতা ও লায়ন সিনেমা হলে ‘সুন্দরবনের বাঘ এলো সিনেমা ভ্রমণে’ নামে একটি ক্যাম্পেইন শুরু করেছে।

আজ সোমবার বিকাল থেকে এই ক্যাম্পেইন শুরু করা হয়েছে। রাজধানীর ইংলিশ রোডের চিত্রামহল সিনেমা হল থেকে ক্যাম্পেইন শুরু হয়ে মতিঝিলের মধুমিতা ও সবশেষে কেরানীগঞ্জের লায়ন সিনেমা হলে প্রচারণার মধ্য দিয়ে প্রথম দিনের ক্যাম্পেইন শেষ হয়। প্রথম দিনের ক্যাম্পেইনে অংশ নেন ছবিটির শিল্পী ও কলাকুশলীরা।

আরও পড়ুন