অপুর সঙ্গে বিয়ে, যা বললেন বাপ্পি

বেশ কয়েকদিন ধরে বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাসের বিয়ে শিরোনামে সংবাদ প্রকাশ করেছে বিভিন্ন গণমাধ্যম। যদিও এটা সিনেমার খবর। বাপ্পি বর্তমানে ঢাকার বাহিরে অবস্থান করছেন।

এমন শিরোনামের খবরকে বাপ্পি চৌধুরী পজেটিভ-নেগেটিভ দুই ভাবেই দেখছেন। আর এ বিষয়ে খোলামেলা কথাও বললেন ।

বাপ্পি চৌধুরী বলেন, এমন সংবাদ শিরোনামকে আমি পজেটিভ-নেগেটিভ দুই ভাবেই দেখছি। যদি পজেটিভ ধরি তাহলে, আমার সিনেমার প্রচার হচ্ছে। আপনারা জানেন ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ ২’ সিনেমায় আমার বিপরীতে দেখা যাবে অপু বিশ্বাসকে। আর যদি নেগেটিভ দিন বলি, অপুর সাথে আমার বিয়ে এমন শিরোনামের পর আমার যার সাথে বিয়ে হবে সেই পরিবার কাছাকাছি থাকছে না। যার সাথে বিয়ে হবে সে বলবে, বাপ্পির সাথে তো অপুর বিয়ে হয়েছে। তাই আমি দুই দিকই ভাবছি।

প্রসঙ্গত, বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় এবং দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি একেবারেই শেষ পর্যায়ে। আগামী পূজায় ছবিটি রিলিজের প্রত্যাশা রাখছেন পরিচালক। সে উপলক্ষে বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাসকে নিয়ে সম্প্রতি কয়েকটি গানের শুটিংও করে ফেলেছেন।

এই ছবিতে বাপ্পি-অপুর পাশাপাশি আরও যারা অভিনয় করছেন তারা হলেন- সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার ও বরদা মিঠুসহ অনেকে।

আরও পড়ুন