অভিনেত্রী সায়ন্তনীর হট ছবি ইন্টারনেটে

সায়ন্তনী গুহ ঠাকুরতার হট ফটোশ্যুট। দেখে নিন ছবির অ্যালবাম। চিত্র গ্রাহক তথাগত ঘোষ। সায়ন্তনী একজন জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী। বাংলা সিরিয়াল এবং সিনেমার চেনা মুখ।থিয়েটারে কাজ করেছেন। সেই সঙ্গে করেছেন প্রচুর মডেলিং-এর অ্যাসাইনমেন্টও।সফলভাবে তার টেলিভিশন এবং চলচ্চিত্র প্রকল্প ম্যানেজ করেছেন।

এখানেই শেষ নয়, এছাড়াও তিনি করেছেন বেশকিছু শর্ট ফিল্ম, বিজ্ঞাপনের ছবি, এবং মিউজিক ভিডিও। কেরিয়ারের কিছুটা সময় একটি বাংলা মিউজিক চ্যানেলের ভিজেও ছিলেন।

তিন বছর বয়স থেকে নাচের সঙ্গে যুক্ত। তিনি থাঙ্কমণি কুট্টি ঘরানার শাস্ত্রীয় নাচে প্রশিক্ষণ নিয়েছিলেন এবং পরে নিজের আদ্রিকা নামে একটি নৃত্য দল তৈরি করেন। ভেবেও ছিলেন যে, তিনি নৃত্যশিল্পী হবেন।

তাকে শোর জন্য অনেক ভ্রমণ করতে হত। এই শোগুলির মধ্যে একটিতে তিনি নজরে আসেন ও তাকে একটি ফ্যাশন শোতে অংশ নিতে হয়েছিল।এরপর বিজ্ঞাপনের বিলবোর্ড এড, বুটিক্স এবং জুয়েলারির বিজ্ঞাপন এড করেন।

এর মধ্যে একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়ে রানার আপ হন।তিনি যখন ছোট ছিলেন (ক্লাস ফাইভ)তখন তার বাবাকে হারান। তিনি রাজনীতিতে মাস্টার্স করার পর ফ্যাশন ডিজাইনিং কোর্স সম্পন্ন করেন।

তার মা তাকে ডাব্লুসিবিএস পরীক্ষা দেওয়াতে চেয়েছিলেন। তখন তিনি বিজ্ঞাপনের অফার পেয়েছিলেন এবং তার মাকে অবশেষে তাকে সন্তুষ্ট করতে পেরেছিলেন।

কিন্তু নিজেকে প্রমাণ করার জন্য তার মা তাকে মাত্র এক বছর সময় দিয়েছিলেন।

মানস বসুর সিনেমা, টলিউড ফোকাসে স্বস্তিকা মুখার্জী এবং অমিতাভ ভট্টাচার্যের সাথে অভিনয় করেন।এটি তার প্রথম সিনেমা।

সায়ন্তনী গুহঠাকুরতার কেরিয়ার গ্রাফ যদিও একই ভাবে থাকেনি।

সিরিয়ালের শুটিং সেরে বাড়ি ফেরার পথে তাঁর একটি দুর্ঘটনা ঘটে। সেই জন্য প্রায় দেড় বছর তিনি এইসব কিছুর নিজেকে বিরত রাখেন।

আরও পড়ুন