আধুনিক আদর্শ ও মাদকমুক্ত ইউনিয়ন গড়ে তুলতে চাই-সোহেল মাষ্টার 

জামালপুর জেলা প্রতিনিধিঃ

একটি আধুনিক, আদর্শ ও মাদকমুক্ত  ইউনিয়ন গড়ে তুলবো। সেই সঙ্গে নিজেকে ইউনিয়নবাসীর সেবক হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, ড্রেন, স্যানিটেশন, বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ নানা উন্নয়নমূলক কাজ স্বচ্ছতার সঙ্গেই পরিচালিত করবো।  ইনামুল হক সোহেল মাষ্টার  ইউনিয়নবাসীর উদ্দেশ্যে এ কথাগুলো বলেন। 
জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ৪নং আওনা ইউনিয়ন নির্বাচনকে সামনে রেখে আওনা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি, ইউনিয়ন যুবলীগের সাবেক আহ্বায়ক ও  বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সফল সাধারণ সম্পাদক মো: ইনামুল হক সোহেল মাষ্টার। তিনি আওনা ইউপি নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত‍্যাশী চেয়ারম্যান  প্রার্থী।
জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন মহামারী করোনা ভাইরাসের কারণে পিছিয়ে গেলেও থেমে নেই প্রার্থীদের প্রচারণা। ইউপি পরিষদ নির্বাচনকে ঘিরে রাস্তার মোড়ে মোড়ে ব্যানার, ফেস্টুন এবং পোষ্টারে ছেয়ে গেছে  ইউনিয়নের বিভিন্ন মোড় ও এলাকা। চায়ের দোকান থেকে শুরু করে রাজনীতির টেবিলেও নির্বাচনের আমেজ শুরু হয়েছে। একাধিক প্রার্থীর মধ্যে আওনা ইউনিয়ন  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সময়ের সাহসী সৈনিক ইনামুল হক সোহেল মাষ্টার চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন।
তিনি মেজর অব: মাছুদুল আলমের ভাতিজা ও প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ খোরশেদুল আলমের আস্থাভাজন ব‍্যক্তি। তিনি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ইলিয়াস মাষ্টারের পুত্র। সোহেল মাষ্টার  চেয়ারম্যান প্রার্থী ঘোষণার পর থেকেই ইউপিবাসীর দ্বারে দ্বারে ঘুরছেন, সুখে দুখে খোজখবর নিচ্ছেন।
মহামারী করোনা ভাইরাসে অসহায় মানুষের মাঝে উপহার সামগ্রী ও সেবা দিয়ে যাচ্ছেন। চেয়ারম্যান প্রার্থী এনামুল হক সোহেল বলেন, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসানের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আওনা ইউনিয়নকে আধুনিক, আদর্শ ও মাদকমুক্ত ইউনিয়ন গড়ে তুলবো ইনশাল্লাহ। পরে তিনি অসমাপ্ত উন্নয়ন কর্মকান্ডকে পর্যায়ক্রমে সম্পন্ন করে আওনা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন করার জন্য আগামী ইউপি নির্বাচনে ভোটারদের সহযোগিতা কামনা করেন।

 

আরও পড়ুন