এবার ক্যাসিনো নিয়ে মুখ খুললেন নাসিম

অবৈধ ক্যাসিনো প্রসঙ্গে প্রশাসনের ব্যর্থতা ও নির্লিপ্ততার নিন্দা জানিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম কমিটির সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, আমরা বিস্মিত হয়েছি, দুঃখ পেয়েছি। আমরা আরও বিস্মিত হয়েছি, ঢাকা শহরে প্রশাসনের নাকের ডগায় কীভাবে অবৈধ ক্যাসিনোর কাজগুলো সম্পন্ন হয়েছে!

বৃহস্পতিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের দুর্নীতি ও সামাজিক অপরাধসহ সাম্প্রতিককালে ক্যাসিনো সংক্রান্ত বিষয়ে যে সব অভিযানের নির্দেশ এসেছে ১৪ দল সম্পূর্ণভাবে সে অভিযানকে সমর্থন করে।

মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, গণতন্ত্রী পার্টির ডা. শাহাদাত হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার প্রমুখ।

এর আগে, ১৪ দলের অন্যতম শরীক বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও ক্যাসিনো চালানোর অভিযোগে সিলগালা হওয়া ফকিরাপুল ইয়াংমেন্স ক্লাবের চেয়ারম্যান রাশেদ খান মেনন সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ক্যাসিনোর ব্যাপারে তিনি কিছুই জানতেন না।

আরও পড়ুন