এবার ভারতের জামাই হচ্ছেন ম্যাক্সওয়েল

বর্তমানে বিদেশি ছেলেদের বয়ফ্রেন্ড বানানো ভারতীয় মেয়েদের মধ্যে এক প্রকার ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। এ প্রসঙ্গে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক এবং ভারতীয় টেনিস খেলোয়াড় সানিয়া মির্জার কথা উল্লেখ করা যায়।

শুধু তারাই নন। প্রিয়াঙ্কা-নিক জুটি, প্রীতি জিন্টা‌-গেন জুটি এর আদর্শ উদাহরণ। এছাড়াও বর্তমানে ভারতের বহু মহিলা সেলিব্রিটি তাদের বিদেশী বন্ধুর সাথে ভবিষ্যৎ গড়ার কথা ভাবছেন। দিন দিন এই ট্রেন্ডটি আরও বেড়ে চলেছে।

পাকিস্তানের শোয়েব মালিক, হাসান আলির পর এবার ভারতের ‘জামাই’ হতে যাচ্ছেন অস্ট্রেলিয়ার মারকুটে ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল। যদিও এ নিয়ে এখন পর্যন্ত সরাসরি কথা বলেননি তিনি।

ভারতীয় গণমাধ্যমের একটি প্রতিবেদনে জানা যায়, এ মুহূর্তে চুটিয়ে প্রেম করছেন এ জুটি। ভিনি রমন নামে এক নারীর সঙ্গে নিয়মিত ডেট করছেন ম্যাক্সওয়েল।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় অজি তারকার সঙ্গে ডেটিংয়ের ছবি ও ভিডিও প্রকাশ করেছেন ভারতীয় ললনা। তাও একটি নয়, একাধিক। এখন শুধু শুভ কাজের ঘোষণার পালা।

অবশ্য ম্যাক্সওয়েলই প্রথম অস্ট্রেলীয় নয়, যিনি ইন্ডিয়ান নারীকে বিয়ে করতে যাচ্ছেন। এর আগে ২০১৪ সালে মাসুম সিং নামে ভারতের এক নারীকে বিয়ে করেন অস্ট্রেলিয়ার সাবেক পেসার শন টেইট।

আরও পড়ুন