করোনা আতঙ্কে বন্ধ হলো শাকিবের শুটিং

ঢাকাই সিনেমার শীর্ষনায়ক শাকিব খান তাঁর ঈদের নতুন সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন। সিনেমার নাম ‘নবাব এলএলবি’। এটি পরিচালনা করবেন অনন্য মামুন। এই ছবিতে শাকিবের সঙ্গে দেখা যাবে দুই নায়িকা মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়াকে।

আগামী ২৮ মার্চ ছবিটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। এদিন আবার ঢালিউড কিং শাকিবের জন্মদিন। তবে দেশের করোনা পরিস্থিতে বিবেচনায় সেই শুটিং শুরু হচ্ছে না। জন্মদিনের অনুষ্ঠান ও ‘নবাব এলএলবি’ সিনেমার শুটিং স্থগিত করেছেন নায়ক। দেশের শীর্ষ নায়কের একাধিক ঘনিষ্ঠ সূত্র এমন তথ্যই নিশ্চিত করেছেন। এদিকে শাকিব খানও বিষয়টি নিয়ে মুখ খুলেছেন গণমাধ্যমে।

তিনি বলেন, করোনাভাইরাস নিয়ে সারাবিশ্বজুড়ে আতঙ্ক চলছে। বাংলাদেশও কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। এমন পরিস্থিতে ঘটা করে জন্মদিন পালন করা সাজে না। এছাড়া জন্মদিনের দিন নতুন ঈদের সিনেমার শুটিং শুরু করার কথা ছিলো যা আপাতত বন্ধ রেখেছি। পরিস্থিতি স্বাভাবিক হলে এপ্রিলে সিনেমাটির শুটিং শুরু করবো।

দেশের এমন পরিস্থিতে এই শীর্ষ নায়ক ভক্তদের বলেছেন, জরুরি কাজ ছাড়া আমি বাইরে যাচ্ছি না। ভক্ত ও দর্শকের নিকট আমার চাওয়া, নিয়ম মেনে সবাই যেন নিরাপদে থাকেন।

আসছে ঈদুল ফিতরে মুক্তির পরিকল্পনা ছিলো সিনেমাটির। তবে শেষ পর্যন্ত করোনার প্রভাবে এই পরিকল্পনায় পরিবর্তন আসতে পারে।

আরও পড়ুন