কলম্বোর ক্যাসিনো নিয়ে মুখ মুখলেন সুজন

ক্রিকেটারদের পাশাপাশি এবার আলোচনাতে এলেন বর্তমান দলের এ ভারপ্রাপ্ত কোচ। কলম্বোর এক ক্যাসিনোতে দেখা গেছে সাবেক এই অলরাউন্ডারকে। সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে কলম্বোর বেলিস ক্যাসিনোতে দেখা যায় সুজনকে।

সেখানে দেখা যায়, ক্যাসিনোতে এক নারীকে এটিএম কার্ড দিচ্ছেন সুজন। এসময় তার সঙ্গে আরো বেশ কয়েকজন মানুষকে দেখা যায়।

ভিডিও ভাইরাল হওয়া প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে সুজন বলেন, ‘আমার এক বন্ধুকে নিয়ে সেখানে গিয়েছিলাম। ক্ষুধা পেয়েছিল বলে সেখানে যাই খাওয়ার জন্য। ক্যাসিনোতে শুধু কার্ড খেলা হয় না, খাবারও পাওয়া যায়। সে কারণেই ওখানে যাই।’

ক্যাসিনোতে যাওয়া খালেদ মাহমুদ সুজনের ভিডিও কেউ একজন মোবাইলে ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ায় এ নিয়ে শুরু হয় সমালোচনা।

আর সেই সমালোচনার বিষয় নিয়ে খালেদ মাহমুদ বলেন, ‘আমি জানি, আমি কেন সেখানে গিয়েছিলাম। কার্ড খেলার তো প্রশ্নই ওঠে না। বাংলাদেশ জাতীয় দলের সিরিজ চলছে; কোচ হিসেবে আমার সমস্ত মনোযোগ সেখানে। ক্যাসিনোতে এক বাঙালি ছিলেন। তিনি আমার কাছে কার্ড চাইলে তাকে কার্ডও দিই। ব্যস, এইটুকুই। এখন এ নিয়ে যদি ফেসবুকের মতো জায়গায় আলোচনা-সমালোচনা হয়, তাতে আমার কী করার আছে?’

তবে এবারই প্রথম না। এর আগে ২০১৫ অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে অস্ট্রেলিয়ার ক্যাসিনোতে ডলার হাতে এক অস্ট্রেলিয়ানের সাথে দেখা গিয়েছিলো সাবেক এই ক্রিকেটারকে। সেবার ক্যাসিনোতে যাওয়ার কথা স্বীকারও করেছিলেন তিনি। তবে জুয়া খেলার কথা অস্বীকার করেন বিসিবির এই কর্মকর্তা।

আরও পড়ুন