কানাডার প্রধানমন্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ ট্রাম্পের স্ত্রী

ফ্রান্সে চলছে জি-৭ সম্মেলন। আর সেখানে জড়ো হয়েছেন বিশ্বের বড় বড় নেতারা। রয়েছেন মোদী, ট্রাম্প, অ্যাঞ্জেলা মার্কেল, বরিস জনসনের মত নেতারা। আর এই ধরনের সম্মেলনে ফ্যামিলি ফটো তোলা একটা রীতি। সব নেতাদের একসঙ্গে দেখা যায় ছবিতে। তবে এবার জি-৭ সম্মেলনে ভাইরাল হলেন মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প এবং কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো।

মেলানিয়া ও ট্রুডো খুব কাছাকাছি দাঁড়িয়ে আছেন। যেন চুম্বন দেওয়ার ভঙ্গিতে পরস্পরের খুব কাছে তারা। বেশ ‘অন্তরঙ্গ ভাব’। এভাবেই তারা ক্যামেরাবন্দী হয়েছেন। এই ছবিটি দ্রুত ছড়িয়ে পড়েছে টুইটারে।

ইতিমধ্যেই সেই ছবির রসিয়ে ব্যাখ্যা দিতে শুরু করেছেন অনেকেই। কেউ কেউ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিয়ে নিয়ে প্রশ্ন তুলেছেন। ছবিতে ট্রাম্পের এক্সপ্রেশন দেখেও মজা করছেন অনেকে। তার কী ব্যাপারটা ঠিক পছন্দ হয়নি? সেই প্রশ্নই ঘোরাফেরা করছে। ইতিমধ্যেই ট্যুইটারে হ্যাশট্যাগ #MelaniaLovesTrudeau ট্রেন্ডিং।

বিভিন্ন ছবি দিয়ে সংবাদমাধ্যমগুলো দাবি করছে, ফ্রান্সের ওই সম্মেলনে ডোনাল্ড ট্রাম্প তার স্ত্রীর হাত ধরে থাকার চেষ্টা করলেও মেলানিয়া ট্রাম্প অন্য নেতাদের সঙ্গে মজা করছেন কথা বলছেন। বিষয়টি নিয়ে ট্রাম্প নাকি বেশ হতাশ ছিলেন বলেও দাবি সেসব গণমাধ্যমের।

বিশ্বের ক্ষমতাধর দেশের নেতাদের সঙ্গে সবসময় তাদের স্ত্রীদের দেখা যায়। তারা একে অপরের সঙ্গে সৌহার্দও বিনিময় করেন। কিন্তু গণমাধ্যমগুলো বলছে, এর আগেও প্রতিবেশী দেশ কানাডার প্রধানমন্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ হতে দেখা গেছে মেলানিয়া ট্রাম্পকে।

তবে ট্রাম্প পরিবারের কোনো সদস্যের সঙ্গে কানাডার একমাত্র মেলানিয়াকেই অন্তরঙ্গ হতে দেখা যায়নি। তালিকায় আছেন ট্রাম্পকন্যা ইভাঙ্কা। ২০১৭ সালের ফেব্রুয়ারিতে এক বৈঠকের আগে তাদের বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়। তবে তাদের নিয়ে কিছু গুজবও থাকলেও সেগুলোর কোনো প্রমাণ নেই।

আরও পড়ুন