কারিনার জন্মদিনে সাইফের এ কেমন ‘বিশেষ উপহার’

বলিউডের বেবো খ্যাত তারকা কারিনা কাপুর। ১৯৮০ সালের ২১ সেপ্টেম্বর মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন। বলিউডে শত শত হিট ছবি দিয়ে আলাদাভাবে সবার মনে জায়গা করে নিয়েছেন তিনি। গতকাল শনিবার ছিল তার ৩৯তম জন্মদিন। এ উপলক্ষে কারিনা কাপুর, স্বামী সাইফ আলী খান আর ‘ছোট নবাব’ তৈমুর আলী খানকে নিয়ে হরিয়ানার গুরগাঁওয়ে পতৌদি রাজপ্রাসাদে পৌঁছে যান তিনি। জন্মদিনের উৎসবে সেখানে আরও যোগ দিয়েছেন বোন কারিশমা কাপুর।

কারিনার বড় বোন, আরেক বলিউড তারকা কারিশমা কাপুর। তিনিই জন্মদিনের মধ্যরাতের ইনস্টাগ্রামে কেক আর চুমুর খবর দিলেন ছবি আর ভিডিওর মাধ্যমে। ওই সময় কারিনা আর সাইফের পরনে ছিল সাদা কুর্তি আর পায়জামা। তবে তৈমুর পরেছিল চেক শার্ট আর প্যান্ট।ছবি: সংগৃহীত

ভিডিওতে জন্মদিনে গান বাজছে আর কারিনা কেক কাটছেন। বয়স যে বাড়ছে, শরীরে তার ছাপ পড়েনি এতটুকু। হাসিমুখে কেক কাটছেন। আর পেছনে দাঁড়িয়ে উদ্যাপন করছেন জীবনসঙ্গী সাইফ আলী খান। কারিশমা এই ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন প্রিয় বেবো। আমরা তোমাকে ভালোবাসি।’

এরপর কারিশমা যে ছবিটি শেয়ার করেছেন, তা দেখে যে কারও মনে ধরবে। এই ছবিতে দেখা যায়, কারিনা আর সাইফ জন্মদিনের প্রথম প্রহরে, অর্থাৎ মধ্যরাতে দুজন দুজনকে চুমু খাচ্ছেন। এটিই কারিনার জন্মদিনে সাইফের ‘বিশেষ উপহার’। প্রায় তিন লাখ লাইক আর হাজার হাজার মন্তব্য জড়ো হয়েছে এই ছবির নিচে। মনীশ মালহোত্রা বলিউডের এই হিরোইনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি ইনস্টাগ্রামে এই ছবির নিচে প্রথম মন্তব্য করেছেন।

কারিনা কাপুর খান সম্প্রতি ‘আংরেজি মিডিয়াম’ ছবির কাজ শেষ করে লন্ডন থেকে ফিরেছেন। ছবিতে প্রধান চরিত্রে আছেন ইরফান খান। তা ছাড়াও কারিনাকে দেখা যাবে ‘গুড নিউজ’ ছবিতে অক্ষয় কুমার, দিলজিৎ দোসাঞ্জ আর কিয়ারা আদভানির সঙ্গে। অন্যদিকে, সাইফ আলী খান ‘জওয়ানি জানেমান’ ছবির শুটিংয়ে ব্যস্ত। এখানে সাইফের সঙ্গে পর্দা ভাগ করছেন টাবু।

আরও পড়ুন