কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন

মাগুরার শালিখায় নারীঘটিত বিষয়ের জেরে ছুরিকাঘাতে প্রিন্স মাহমুদ (২০) নামে এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলার চতুরবাড়িয়া বাজারে এ ঘটনাটি ঘটে। নিহত প্রিন্স মাহমুদ উপজেলার তালখড়ি ইউনিয়নের গোয়ালখালি গ্রামের মাসুদ মোল্লার ছেলে। সে শালিখা উপজেলার সিংড়া বিহারীলাল শিকদার কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শালিখা উপজেলার চতুরবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী লিজা খাতুন ও একই বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী আকাশ নামের একটি ছেলের মধ্যে ভালোবাসার সূত্র ধরে এ ঘটনাটি ঘটে। এরই জের ধরে আকাশসহ কয়েকজন লোক বায়েজিদ নামে একটি ছেলেকে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। পরে বায়েজিদসহ বিদ্যালয়ের কতিপয় ছাত্র ও স্থানীয় কিছু লোক আকাশসহ তার লোকদের ধাওয়া করে চতুর বাড়ি বাজারে পৌঁছালে সেখানে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।

পরে নিহত প্রিন্স মাহমুদ আকাশ ও তার লোকদের নিকট বিষয়টি কি নিয়ে ঘটেছে তা জানতে গেলে আকাশসহ তার লোকজন প্রিন্স মাহমুদ এর বুকে বার্মিজ ছুরি দিয়ে আঘাত করে। এ সময় হাসান মাহমুদ নামে আরও একজন আহত হন। পরে তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রিন্স মাহমুদের অবস্থার অবনতি হলে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার গভীর রাতে তার মৃত্যু হয়।

সন্দেহজনক কিছু কিশোর গ্যাং এর তালিকা : আকাশ , নয়ন, রশিদ ও ফাহিম

ঘটনার সত্যতা নিশ্চিত করে শালিখা থানা অফিসার ইনচার্জ (ওসি) বিশারুল ইসলাম জানান, প্রেমঘটিত বিষয় নিয়ে এ ঘটনাটি ঘটেছে, তবে এখনো এ বিষয়ে কোনো মামলা হয়নি তবে মামলার প্রক্রিয়া চলছে। নিহতের বাবা  শুক্রবার সকালে প্রবাস থেকে ফিরলেই মামলা করবেন। তারপর আসামীদের গ্রেফতার করা হবে। অভিযুক্তরা পুলিশের নজরদারিতে আছে। তিনি আরো জানান, এ ঘটনার পুনরাবৃত্তি এড়াতে এলাকায় পুলিশি টহল জোরদার করা হয়েছে।

আরও পড়ুন