কুড়িগ্রামে শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ১

কুড়িগ্রাম সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নের চর সিতাইঝাড় গ্রামে এক শিশুকে ধর্ষণের অভিযোগে আলম মিয়া (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত আলম ওই গ্রামের মৃত ওমর উদ্দিনের ছেলে এবং একজন চায়ের দোকানের কর্মচারী। এ ঘটনায় কন্যা শিশুর মা শুক্রবার সকালে কুড়িগ্রাম সদর থানায় একটি মামলা দায়ের করেন।

সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, গত ৩ মে মেয়েটিকে একা পেয়ে ধর্ষণের অভিযোগ ওঠে চা কর্মচারী আলমের বিরুদ্ধে। তিনদিন পর্যন্ত ঘটনাটি কাউকে বলেনি কন্যা শিশুটি। পরে প্রচন্ড ব্যাথা ও রক্তপাত হওয়ায় গত রাতে মাকে সব ঘটনা খুলে বলে সে। পরে স্থানীয় চিকিৎসক দিয়ে মেয়েটিকে চিকিৎসা করানো হয়।

মেয়েটি চর সিতাইঝাড়ে নানা-নানীর সাথে বসবাস করে। তার মা শহরে দর্জির কাজ করে। তার বাবা দ্বিতীয় বিয়ে করে ঢাকায় বসবাস করছে। নানা-নানী কন্যা শিশুটিকে বাড়িতে রেখে রাস্তায় মাটির কাজ করতে যাওয়ার ফাঁকে তাদের বাড়ি সংলগ্ন চায়ের কর্মচারী আলম মেয়েটিকে ধর্ষণ করে বলে তার মা থানায় লিখিত অভিযোগ দায়ের করে। শুক্রবার দুপুরে সদর থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আলমকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।

 

আরও পড়ুন