ক্যাসিনো সহ র‌্যাবের সব অভিযান নিয়ে যা বলল শেখ সেলিম

কেউ অপরাধ করলে তার দায় দল নেবে না মন্তব্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ সেলিম বলেছেন, ব্যাক্তি পর্যায়ে কেউ অন্যায় করলে, সেটা পার্টির ওপর পড়বে কেন? এটা তাদের নিজস্ব ব্যাপার। এ বিষয়ে তো কোনো ছাড় দেওয়া হচ্ছে না। অপরাধ যেই করবে তাকেই তো আইনের আওতায় নিয়ে আসা হচ্ছে।

তিনি আরও বলেন: আমাদের সংগঠন সবসময়ই সৎ এবং আদর্শবান নেতা কর্মীদের নিয়ে গড়া সংগঠন।কখনো দু-একটা এদিক ওদিক হতে পারে, এটা সব কিছুর ভিতরেই হয়।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) ধানমন্ডিস্থ আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের বৈঠক শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন।

তিনি বলেন, ‘আমরা পজেটিভ রাজনীতি করি। বঙ্গবন্ধুর সংগঠন সবসময় পজেটিভ এবং জনগণের সংগঠন। জনগণের পক্ষেই আওয়ামী লীগ। হয়ত অনেক সময় দলে ব্যাড এলিমেন্ট ঢুকতে পারে। কিন্তু তার জন্য মূল সংগঠন দায়ী নয়। এবং তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নিতে আমাদের সংগঠন কখনো দ্বিধাবোধ করে না। জিরো টলারেন্স ঘোষণা করে প্রধানমন্ত্রী বলেছেন, যেই হোক না কেন অপরাধ যে করবে তাকে ছাড় দেওয়া হবে না।’

বৈঠকে চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক টিমসহ অন্যান্য নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, বেগম মতিয়া চৌধুরী, আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

আরও পড়ুন