ক্ষমতা চিরস্থায়ী নয় জনতার আদালতে আপনাদের বিচার হবে: আবদুল কাদের মির্জা

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, ক্ষমতা চিরস্থায়ী নয়, এক দিন জনতার আদালতে আপনাদের বিচার হবে। সোমবার আমার অনুসারীদের গ্রেফতার করে নিয়ে গেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। রাতে পুলিশ তাদের অমানবিক নির্যাতন করেছে। আজ (গতকাল) সকালে থানায় তাদের দেখে আসার পথে অ্যাডিশনাল এসপি শামীম ও কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি আমার গায়ে হাত তুলেছে, আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছে, আমার পৌরসভার কর্মকর্তা সাজেদুর রহমান সাজুকে মারধর করেছে, তার থেকে মোবাইল ছিনিয়ে নিয়েছে। আমার ওপর পুলিশি তাণ্ডব চলছে। গত তিন মাস ধরে তাণ্ডব চলে আসছে।

কাদের মির্জা গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় বসুরহাট পৌরসভা কার্যালয়ে নিজ ফেসবুক আইডি থেকে লাইভে এসে ২৪ মিনিটের বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মাদকসম্রাট জনতা ব্যাংকের ৩ কোটি টাকা লুটপাটকারী ফখরুল ইসলাম রাহাত, কবিরহাটের ব্যাংক ডাকাত খিজির হায়াত, ভূমিদস্যু, সাংবাদিক মুজাক্কির হত্যাকারী ও সিএনজিচালক আলাউদ্দিনের হত্যাকারী খুনি বাদল কীভাবে থানায় যায়, কীভাবে প্রকাশ্যে দিবালোকে ঘুরে বেড়ায় আমি প্রশাসনের কাছে জানতে চাই।

আরও পড়ুন:

ফেসবুক লাইভে এসে আত্মহত্যার হুমকি দিলেন কাদের মির্জা

 

কাদের মির্জা বলেন, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের অধিকাংশ ঠিকাদার বিএনপি করে। সেখান থেকে মাসোহারা তুলে সে টাকাকে তিন ভাগে ভাগ করে। এক ভাগ চলে যায় লন্ডনে তারেক জিয়ার কাছে, এক ভাগ মন্ত্রীর স্ত্রীর কাছে, আরেক ভাগ চলে যায় সচিব বেলায়েতসহ সড়ক ও সেতু বিভাগের কর্মকর্তা কর্মচারীদের কাছে। মন্ত্রীর স্ত্রীর দেশবিদেশে হাজার হাজার কোটি টাকা আছে, গাড়ি-বাড়ি আছে, সব হিসাব আমার কাছে আছে। সেটা আমি যথাসময়ে জায়গামতো পাঠাব। কাদের মির্জা বলেন, অ্যাডিশনাল এসপি শামীম তুমি আমার গায়ে হাত দিয়েছ, স্মরণ রাখিও বাংলাদেশের যে প্রান্তে যাও তোমাকে জবাব দিতে হবে।

 

আরও পড়ুন