গাংনীতে আটশো পিচ ইয়াবা উদ্ধার,আটক এক

সোহেল রানা,মেহেরপুর প্রতিনিধিঃ

মেহেরপুরের গাংনীতে ৮র্শ পিস ইয়াবাসহ সোহেল রানা ওরফে জুয়েল নামের এক যুবককে গ্রেপ্তার করেছে গাংনী থানা পুলিশ। বুধবার সন্ধ্যায় গাংনী উপজেলার বাওট বাজারে অভিযান চালিয়ে কুমারীডাঙ্গা পুলিশ ক্যাম্পের সদস্যরা তাকে গ্রেপ্তার করে।

রানা গাংনী উপজেলার মটমুড়া গ্রামের মৃত মেঘলার নাতি ও কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার শ্যামপুর গ্রামের মৃত আরোজ আলীর ছেলে। দির্ঘদিন ধরে নানার বাড়িতে বসবাস করে আসছে সে। ইয়াবা ব্যবসায়ী সোহেল রানা ওরফে জুয়েল জানান, তিনি ১০ হাজার টাকার বিনিময়ে ঢাকা থেকে ইয়াবা সরবারহ করে থাকে। প্রকৃত পক্ষে এ ইয়াবার মালিক গাংনী উপজেলার বাওট গ্রামের ইব্রাহিম নামের এক লোক।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওবাইদুর রহমান জানান, মরণঘাতি মাদক ইয়াবা ঢাকা থেকে নিয়ে এসে গাংনী উপজেলার বিভিন্ন গ্রামে ছড়িয়ে দেওয়া হচ্ছে। যুব সমাজকে শেষ করে দিতে এমন জঘন্য কাজ করছে একটি চক্র। এমন তথ্য পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে কুমারীডাঙ্গা পুলিশ ক্যাম্পের আইসি মোস্তাফিজুর রহমান সঙ্গীয়ফোর্স নিয়ে বাওট বাজারে অবস্থান নেয়। শ্যামলী পরিবহন থেকে সোহেল নামলেই তাকে পুলিশ ইয়াবাসহ করে। পরে তাকে তল্লাসী চালিয়ে ৩টি প্যাকেট থেকে মোট ৮শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বুধবারই মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে গাংনী থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন