গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ১৭

গাজীপুরের বোর্ডবাজারে একটি হোটেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১৭ জন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে ১৫ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) এর বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।রোববার রাত আড়াইটার দিকে এই বিস্ফোরণ ঘটেছে।

জানা যায়, বোর্ডবাজার এলাকায় একই মালিকের তৃপ্তি ও রাধুনী নামে দুটি হোটেলে পরের দিনের জন্য খাবার তৈরীর কাজ চলছিলো। এমন সময় প্রচন্ড শব্দে সেখানে গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরিত হয় । ফলে সেখানে আগুন লেগে যায়। সেখানে অবস্থান করা হোটেল কর্মচারী ও খদ্দের দগ্ধ হন। ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নেভায় । তারা দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদ হোসাইন এসব তথ্য জানিয়েছেন। তিনি বলেন, শনিবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে তৃপ্তি ও রাধুনী নামে দুটি হোটেলের কর্মচারীরা দগ্ধ হন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ১৫ জনের মধ্যে রয়েছেন রিক্সাচালক মো. আলমগীর হোসেন (৩০), রাধুনী রেস্টুরেন্টের কর্মচারী মো. জহির হোসেন (২২), নাজমুল হোসেন (২৩), জোবায়ের হোসেন (১৬), আলামিন হোসেন (৩২), শুকুর আলী (২০)। তৃপ্তি হোটেলের দগ্ধ কর্মচারীদের মধ্যে রয়েছেন জাহাঙ্গীর হোসেন (২০), আরিয়ান হোসেন (১৮), মো. বাসার (২২), মাসুদ মৃধা (৪৫), সুফিয়ান (১৫), মনির হোসেন (২৫), আরিফ হোসেন (১৫), মারুফ হোসেন (২৯)। বিস্ফোরণে এক অজ্ঞাত পুরুষও (৩৮) গুরুতর আহত হয়েছেন।

আরও পড়ুন