গোবিন্দগঞ্জে নৈশ প্রহরীর লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা ) সংবাদদাতাঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ইক্ষু গবেষনা কেন্দ্রের এক নৈশ প্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতক্ষ্যদর্শীরা জানান, গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের ভগবানপুর বৈঠাখালি এলাকায় সরকারী ইক্ষু গবেষনা কেন্দ্রের নৈশ প্রহরী কুতুব উদ্দিন (৪২) প্রতিদিনের ন্যায় রাতে ঘুমিয়ে পড়েন।

শনিবার সকালে অন্যান্য শ্রমিকরা কাজে যোগদিতে গিয়ে রহস্যজনক ভাবে তার লাশ পড়ে থাকতে দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে গাইবান্ধা জেলা মর্গে ময়না তদন্তের জন্য প্রেরন করে। শ্রমিকরা জানায়, নিহত নৈশ প্রহরী কুতুব উদ্দিনের মুখ দিয়ে লালা বের হয়েছে ও হাতদুটি উপর দিকে খাড়া অবস্থায় অস্বাভাবিক ভাবে দেখা যায়।

এলাকাবাসী ধারনা, অসৎ উদ্দেশ্যে দুবৃর্ত্তরা তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে। নিহত নৈশ প্রহরী কুতুব উদ্দিন মাগুরা জেলার শ্রীপুর উপজেলার সারংবদিয়া গ্রামের আহম্মেদ চৌধুরীর ছেলে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, কুতুব উদ্দিনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, নৈশ প্রহরী কুতুব উদ্দিন বহিরাগত। তাই তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্টের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন