চলচ্চিত্র প্রযোজনা করবেন রিচি

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান। অভিনয় জীবনের ২০ বছর পূর্ণ করেছেন সম্প্রতি। অনেকদিন ধরেই তাকে দেখা যায় না বিনোদন পাড়ায়। বেশ কয়েক বছর ধরে স্বামী-সন্তান নিয়ে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। তবে প্রায়ই দেশে আসেন এবং বিশেষ দিবসের কাজে অংশ নেন তিনি।

দুই দশকের অভিনয় জীবনে নাটকে অভিনয়ের পাশাপাশি নৃত্যশিল্পী, মডেল ও নাট্য প্রযোজক হিসেবেও সফলতার সঙ্গে কাজ করেছেন রিচি। সম্প্রতি দেশে ফিরে সেই সাফল্যের ঝুলিতে নতুন আরেকটি পালক যুক্ত করার ঘোষণা দিয়েছেন। সিনেমা প্রযোজনা করার আগ্রহ প্রকাশ করেছেন তিনি।

রিচি বলেন, ‌‘এবার চলচ্চিত্র প্রযোজনা করতে চাই। তবে তার আগে একটু সবকিছু গুছিয়ে নিতে চাই। এমন কিছু চলচ্চিত্র নির্মাণ করবো, যা শুধু দেশে নয়, আন্তর্জাতিক বাজার, বিশেষ করে বিভিন্ন চলচ্চিত্র উৎসবে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবে। আমি আমেরিকা প্রবাসী হলেও দেশের কথা, সংস্কৃতির কথা সবসময় মনে পড়ে। সেই ভাবনা থেকেই এবার চলচ্চিত্র নির্মাণ করতে চাই।’

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’-এর বিশেষ ঈদ আয়োজনের শুটিংয়ে আমন্ত্রিত হয়ে এসে এসব কথা বলেন রিচি।

রুম্মান রশীদ খান ও লাবণ্যের উপস্থাপনায়, রকিবুল আলম ও জোবায়ের ইকবালের প্রযোজনায় রিচিকে নিয়ে বিশেষ এই ‘রাঙা সকাল’ প্রচার হবে আসছে ঈদুল আজহার তৃতীয় দিন (১৪ আগস্ট ২০১৯) সকাল ৭টায়, মাছরাঙা টেলিভিশনে।

আরও পড়ুন